ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঘের দখলে গিয়ে সংঘর্ষ, গুলিতে যুবদল নেতা নিহত

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘের দখলে গিয়ে সংঘর্ষ, গুলিতে যুবদল নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে নজরুল ইসলাম (৪৩) নামের এক যুবদল নেতা নিহত হয়েছে।

রোববার রাত ৮টার দিকে বটিয়াঘাটা উপজেলার আমিরপুর ইউনিয়নের কোড়িয়া গ্রামের আতালের ঘেরে তাকে গুলি করা হয়। নিহত নজরুল ইসলাম কোড়িয়া গ্রামের আয়েন উদ্দীন শেখের ছেলে ও স্থানীয় আমিরপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে খুলনা মহানগর থেকে ২০-২২টি মোটরসাইকেলে ছাত্রলীগ নেতা-কর্মীরা বটিয়াঘাটা উপজেলার আমিরপুর ইউনিয়নের কোড়িয়া গ্রামের আতালের চরে একটি মাছের ঘের দখল করতে যায়। এ সময় গ্রামবাসী তাদের বাধা দিলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। এক পর্যায়ে সন্ত্রাসীদের গুলিতে আমিরপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও কোড়িয়া গ্রামের নজরুল ইসলাম (৪৩), একই গ্রামের নিজাম উদ্দিন (৪২) গুরুতর জখম হন। আশঙ্কাজনক অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল সূত্র জানায়, নজরুলের বুকে গুলি লেগে তা পিঠ দিয়ে বের হয়ে গেছে।

খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল আলম মনা নিহত নজরুল ইসলামকে যুবদলের নেতা দাবি করে এ হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন। তবে খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল বলেন, ঘের দখলের ঘটনা সম্পর্কে তার জানা নেই। বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখছেন।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/খুলনা/০৫ ফেব্রুয়ারি ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ