ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে কাউন্টারভিত্তিক ৪০ নতুন বাস উদ্বোধন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ১৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে কাউন্টারভিত্তিক ৪০ নতুন বাস উদ্বোধন

প্রভাতী মেট্রো সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীতে গণপরিবহনে রোববার নতুন করে যোগ হলো কাউন্টার সার্ভিসের ৪০টি নতুন বাস।

প্রভাতী মেট্রো সার্ভিস নামের নতুন এই বাস সার্ভিস রোববার আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

এ উপলক্ষে নগরীর টাইগার পাস এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নগরীর অসহনীয় যানজট নিরসনে শীতাতপ নিয়ন্ত্রিত বাস সার্ভিস চালুর আহ্বান জানান সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের সভাপতি হালিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার, বিআরটি’র উপপরিচালক মো. শহীদুল্লাহ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অলি আহম্মদ, ইফাদ অটোস লিমিটেডের পরিচালক আরিফ মাসুদ চৌধুরী।

বক্তব্য রাখেন মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের মহাসচিব বেলায়েত হোসেন বেলাল।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, চট্টগ্রাম মহানগরীর ১০ নম্বর রুটে (পতেঙ্গা সি-বিচ থেকে কাপ্তাই রাস্তার মাথা পর্যন্ত) নতুন স্পেশাল কাউন্টার সার্ভিসের বাসগুলো চলাচল করবে। নগরীর গণপরিবহনে বিশৃঙ্খলা দূর, যানজট নিরসন, যাত্রীদের দুর্ভোগ লাঘবে বিশেষ এই স্পেশাল কাউন্টার সার্ভিস চালু করা হলো।

মেট্রো প্রভাতী স্পেশাল কাউন্টার সার্ভিসের বাস সপ্তাহে ছয়দিন সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত যাত্রী পরিবহন করবে। শুক্রবার এই সার্ভিস বন্ধ থাকবে। প্রতি তিন থেকে পাঁচ মিনিট অন্তর কাউন্টার থেকে বাস ছাড়া হবে। চলতি বছরের মধ্যে আরো চারটি রুটে এই সার্ভিস চালু করা হবে বলে নেতারা জানান।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ জানুয়ারি ২০১৭/রেজাউল করিম/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়