ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে চালু হচ্ছে বেস্ট অফ চিটাগাং অ্যাওয়ার্ড

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ২৭ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে চালু হচ্ছে বেস্ট অফ চিটাগাং অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের সফল তরুণদের নিয়ে গঠিত ‘হ্যালো চিটাগাং’-এর উদ্যোগে বেস্ট অফ চিটাগাং অ্যাওয়ার্ড-২০১৬ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

১৫ থেকে ১৬ ক্যাটাগরিতে বিভিন্ন মাধ্যমের সফল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘বেস্ট অফ চিটাগাং’ খেতাবের জন্য নির্বাচিত করা হবে। এ প্রক্রিয়ার অংশ হিসেবে ভোট গ্রহণ আজ সোমবার শেষ হচ্ছে। রাত ১২টা পর্যন্ত ফেসবুকে উন্মুক্ত ভোট দেওয়া যাবে।

আয়োজক সংস্থা হ্যালো চিটাগাং-এর কর্মকর্তা এম জে রহমান জানান, প্রাথমিক নির্বাচিতদের মধ্যে থেকে চট্টগ্রামের অভিজ্ঞ এবং খ্যাতিমান ব্যক্তিদের নিয়ে গঠিত বিচারক প্যানেলের জাজমেন্ট এবং উন্মুক্ত ভোট সমন্বয় করে চূড়ান্ত গালা রাউন্ডের জন্য প্রতিটি ক্যাটাগরিতে নির্বাচিত করা হবে পাঁচ ব্যক্তি বা প্রতিষ্ঠানকে। এ পাঁচজনকে নিয়ে আগামী মে মাসের প্রথম সপ্তাহে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে চূড়ান্ত মনোনয়ন। চূড়ান্ত মনোনয়নে প্রতিটি ক্যাটাগরিতে ‘বেস্ট অফ চিটাগাং’ নির্ধারণ করবেন অভিজ্ঞ বিচারক প্যানেল। সঙ্গে থাকবে দর্শকদের উন্মুক্ত ভোট। চূড়ান্তভাবে মনোনীতরা ‘বেস্ট অফ চিটাগাং’ খেতাব অর্জনের পাশাপাশি পাবেন পুরস্কার। থাকবে বিদেশ ট্যুর এবং আরও অনেক গিফট হ্যাম্পার।

হ্যালো চিটাগাং-এর কর্মকর্তারা জানান, এ উদ্যোগ ও সাফল্যের মনোনয়ন কাউকে ছোট করার উদ্দেশ্যে নয়। বিভিন্ন মাধ্যমের সফল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মনোনয়নের মাধ্যমে তারুণ্যের শক্তিকে উদ্দীপ্ত করা মূল লক্ষ্য।

ইতিমধ্যে ‘হ্যালো চিটাগাং’-এর বেস্ট অফ চিটাগাং অ্যাওয়ার্ডের জন্য প্রাথমিক নির্বাচনের কার্যক্রম চট্টগ্রামে সাড়া ফেলেছে। 



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়