ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে স্কুলছাত্র আদিল হত্যা : গ্রেপ্তার ৩

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে স্কুলছাত্র আদিল হত্যা : গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী আদিল হত্যা মামলায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ভোরের দিকে চট্টগ্রাম নগরীর বাকলিয়া রাজাখালী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মো. আবুল বশর (৪৮), মোহাম্মদ রুবেল (৩০) ও বাবুল (৩২)।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুর রউফ আবুল বশরসহ তিনজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, আদিল হত্যাকাণ্ডে ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এই মামলার অন্যতম আসামি আবুল বশরসহ তিন আসামিকে বাকলিয়া থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে আবুল বশর আদিল ও তার বাবাকে ছুরিকাঘাত করার কথা স্বীকার করেছে। আবুল বশরকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানানো হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

আদিল হত্যার প্রধান আসামি আলমগীরসহ অন্যান্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে ভাড়া বাসার মেরামত কাজ চলার সময় শ্রমিকদের সঙ্গে বিরোধের জেরে স্কুল ছাত্র আদিল ও তার বাবা বাচ্চুকে ছুরিকাঘাত ও বেধড়ক মারধর করে প্রতিপক্ষের দুর্বৃত্তরা। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্র আদিল মারা যায়। তার বাবা বাচ্চু এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়