ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ডের সদস্যরা।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ভাঙ্গারমুখে অভিযান চালানো হয় বলে জানান কোস্টগার্ড টেকনাফ স্টেশনের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মো. সোহেল রানা।

গ্রেপ্তারকৃতরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ার আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ শফিউল্লাহ (২৭), সাবরাং ইউনিয়নের করাচি পাড়ার মৃত মোহাম্মদ জাহেদ হোসাইনের ছেলে জায়েদ উল্লাহ (২৩), একই ইউনিয়নের মোহাম্মদ আইয়ুবের ছেলে মোহাম্মদ জোবাইর (৩০) ও মোহাম্মদ সালামের ছেলে মো. হারুনুর রশিদ (২০)।

লে. কমান্ডার সোহেল বলেন, ভাঙ্গারমুখে ইয়াবার চালান লেনদেনের জন্য কতিপয় মাদক কারবারি জড়ো হয়েছে- এমন খবরে কোস্টগার্ডের একটি দল অভিযান চালায়। এতে কোস্টগার্ডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে মাদক কারবারিরা দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়।

“কোস্টগার্ড সদস্যরা মাদক কারবারিদের ধাওয়া দিলে চার জনকে আটক করতে সক্ষম হয়। পরে তাদের সঙ্গে থাকা পলিথিনের ব্যাগের ভেতর থেকে একটি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটটি খুলে পাওয়া যায় ৩০ হাজার ইয়াবা।’’

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ মাদক পাচারকারি চক্রের সদস্য। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত।

তাদের বিরুদ্ধে মামলা করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লে. কমান্ডার সোহেল।


রাইজিংবিডি/কক্সবাজার/৪ সেপ্টেম্বর ২০১৯/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়