ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চোটে ছয় মাস মাঠের বাইরে সানে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ১০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চোটে ছয় মাস মাঠের বাইরে সানে

ক্রীড়া ডেস্ক : মৌসুম শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে ম্যানেচস্টার সিটি। হাটুর চোটে দলটির ফরোয়ার্ড লেরয় সানে ছয় থেকে সাত মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। জার্মান এ তারকার চোটের কথা জানিয়েছেন ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা।

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ওয়েস্টহ্যামের মুখোমুখি হবে বর্তমান শিরোপা জয়ী দল ম্যানসিটি। এর আগে রোববার ওয়েম্বলি স্টেডিয়ামে লিভারপুলের বিপক্ষে এফএ কমিউনিটি শিল্ড জিতেছে সিটিজেনরা। শিরোপা ঘরে তোললেও ওই ম্যাচে ডান হাঁটুতে চোট নিয়ে মাঠ ছাড়েন দলটির তারকা খেলোয়াড় সানে। পরীক্ষার পর দেখা গেছে হাটুতে তার লিগামেন্ট বাজেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে অস্ত্রোপচার করাতে হবে।

বার্সেলোনায় আগামী সপ্তাহে সানের হাঁটতে অস্ত্রোপচার করানো হবে। আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চে ২৩ বছর বয়সী উইঙ্গারকে ফিরে পেতে আশাবাদী গার্দিওলা।

সানের চোট নিয়ে সিটি কোচ গার্দিওলা বলেন, ‘সাধারণত এ ধরনের চোটে থেকে সেরে উঠতে ছয় থেকে সাত মাস সময় লাগে। আশা করছি, ফেব্রুয়ারি বা মার্চে সে আমাদের সঙ্গে ফিরতে পারে। আমি তার দল ছাড়ার কথা ভাবিনি। সব সময় বলেছি, সে আমাদের খেলোয়াড়। সব সময় আমি ভেবেছি, সে আমাদের। তার চোটে পড়া আমাদের জন্য খারাপ সংবাদ। তরুণ হওয়ায় আশা করছি সে খুব ভালোভাবে সেরে উঠবে। সবাই তাকে সাহায্য করবে, সে একাকী বোধ করবে। যতটা স্বচ্ছন্দ বোধ করা যায় তার জন্য আমরা তাকে সাহায্য করব ‘


রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়