ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চোরাই সারসহ দুইজন গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ৩০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চোরাই সারসহ দুইজন গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত দুই চোরাকারবারী

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার দাকোপ উপজেলার চালনা লঞ্চঘাট বাজারে অভিযান চালিয়ে ১ হাজার ৫১৭ কেজি চোরাই সার জব্দ করেছে র‌্যাব-৬’র সদস্যরা। এ সময় দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার রাতে র‌্যাবের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

খুলনার র‌্যাব-৬ সূত্র থেকে জানা যায়, শুক্রবার বিকেলে চোরাই সার ক্রয়-বিক্রয় সংক্রান্ত গোপন খবরের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মো. শামীম সরকার এবং সিপিসি-স্পেশাল এর স্কোয়াড কমান্ডার এএসপি মো. আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযানে যায়। এ সময় চালনা লঞ্চঘাট বাজারের মেসার্স আসিফ এন্টারপ্রাইজ নামক দোকানের মধ্যে থেকে ১ হাজার ৫১৭ কেজি চোরাই সার জব্দ করা হয়। এ অভিযোগে দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো স্থানীয় চালনা বাজার এলাকার দুলাল সাহার পুত্র দেবাশীষ সাহা (৪০) ও মৃত কালিদাস সাহার পুত্র মধুসুদন সাহা (৩০)।

র‌্যাব-৬’র সিপিসি-স্পেশাল এর স্কোয়াড কমান্ডার এএসপি মো. আমিনুল কবীর তরফদার জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে খুলনা জেলার দাকোপ থানার বিভিন্ন স্থানে চোরাই সারের ব্যবসা চালিয়ে আসছে। তারা এলাকায় চোর চক্রের সক্রিয় সদস্য। উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে দাকোপ থানায় হস্তান্তর এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


রাইজিংবিডি/৩০ আগস্ট ২০১৯/খুলনা/নূরুজ্জামান/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়