ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

ছাত্রদল নেতাদের দেখতে হাসপাতালে বিএনপি মহাসচিব

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ২৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রদল নেতাদের দেখতে হাসপাতালে বিএনপি মহাসচিব

ছাত্রলীগের হামলায় আহত চিকিৎসাধীন ছাত্রদল নেতাদের দেখতে হাসপাতালে গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বিকাল সাড়ে ৪টায় বিএনপি মহাসচিব কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে দেখতে গিয়ে তাদের খোঁজখবর নেন এবং তাদের কাছ থেকে ঘটনার বিবরণ শোনেন।

এসময় বিএনপি মহাসচিব বলেন, ‘অত্যন্ত সফল সম্মেলন ও নেতা নির্বাচনের মাধ‌্যমে ছাত্রদল নতুন উদ‌্যমে নতুন করে বাংলাদেশের ছাত্র রাজনীতিতে নবযাত্রা শুরু করেছিল। ঠিক সেই সময়ে আওয়ামী সন্ত্রাসীরা, বিশেষ করে ছাত্রলীগের সন্ত্রাসীরা আজকে ছাত্র দলের প্রেসিডেন্ট-সেক্রেটারিসহ নেতাকর্মীদের ওপরে আক্রমন চালিয়েছে। এটা শুধু ন্যাক্কারজনকই নয়, এটা বাংলাদেশের রাজনীতির জন্য অশনি সংকেত মনে করছি।’

তিনি বলেন, ‘আমরা মনে করি, ছাত্রদলের ওপরে এই হামলা গণতন্ত্রের ওপরে হামলা। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাচ্ছি এবং হামলার সাথে জড়িতদের শাস্তি দাবি করছি।’

এসময়ে সাবেক ছাত্রনেতা খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, শহিদউদ্দিন চৌধুরী এ্যানি, শফিউল বারী বাবু, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, শহিদুল ইসলাম বাবুল, ডা. রফিকুল ইসলাম, ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও চেয়ারপারসনের বিশেষ সহকারি অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসও আহতদের দেখতে যান।


ঢাকা/সাওন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়