ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জামিন পেয়েছেন কল্যাণ কোরাইয়া

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামিন পেয়েছেন কল্যাণ কোরাইয়া

মামুন খান : প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়িধাক্কার ঘটনায় গ্রেপ্তার অভিনেতা ও মডেল কল্যাণ কোরাইয়া জামিন পেয়েছেন।

সোমবার কল্যাণ কোরাইয়ার পক্ষে তার আইনজীবী জামিনের আবেদন করেন। বাদীপক্ষের আইনজীবী প্রশান্ত কর্মকার জামিনের বিরোধিতা করেন।

উভয়পক্ষে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলামের আদালত জামিন মঞ্জুরের আদেশ দেন।

এর আগে গত ১১ জানুয়ারি কল্যাণের রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে তিন কার্যদিবসের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন আদালত। এরপর গতকাল রোববার কল্যাণের পক্ষে তার নতুন আইনজীবী ফারুক মিয়া জামিনের আবেদন করেন। কিন্তু সেদিন জিজ্ঞাসাবাদ সংক্রান্ত পুলিশ প্রতিবেদন আদালতে না আসায় ও কোরাইয়ার আগের আইনজীবীর অনুমতি না নিয়ে নতুন আইনজীবী নিয়োগ করায় বাদীপক্ষের আইনজীবীরা জামিনের বিরোধিতা করেন।

উভয় পক্ষের শুনানি শেষে রোববার ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ তদন্ত কর্মকর্তার প্রতিবেদন ও কোরাইয়ার আগের আইনজীবীর নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি)   প্রাপ্তি সাপেক্ষে জামিন শুনানির  নির্দেশ দেন।

আজ মামলার তদন্ত কমকর্তা প্রতিবেদন দেওয়ায় কল্যাণের আইনজীবীরা জামিনের প্রার্থনা করলে আদালত তা মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় গাড়িধাক্কায় গুরুতর আহত হন জিয়া। ওই ঘটনায় ১০ জানুয়ারি দৈনিক প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব) সাজ্জাদুল কবীর বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিনই কল্যাণকে গ্রেপ্তার করে কলাবাগান থানা পুলিশ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৭/মামুন খান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়