ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জুনের মধ্যে মহাসড়কের চার লেনের কাজ শুরু : সেতুমন্ত্রী

মামুন চৌধুরী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ২১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুনের মধ্যে মহাসড়কের চার লেনের কাজ শুরু : সেতুমন্ত্রী

হবিগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনসাধারণের চলার পথ আরো সুগম করতে আগামী জুন মাসের মধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের চার লেনের কাজ শুরু হবে।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শায়েস্তাগঞ্জ অলিপুর শিল্প এলাকার সিটি পার্কে মঙ্গলবার সন্ধ্যায় এই জনসভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, এ মহাসড়কে দুর্ঘটনাকবলিত ৪১টি স্থান চিহ্নিত করা হয়। এরমধ্যে অধিকাংশ স্থান মেরামত করে ঝুঁকিমুক্ত করা হয়েছে। এ ছাড়া ঝুঁকির মধ্যে থাকা হবিগঞ্জের পাঁচটি স্থানেও মেরামত কাজ এগিয়ে চলেছে। এসব কাজ সমাপ্ত হলে মহাসড়কে দুর্ঘটনা কমে যাবে।   

মন্ত্রী বলেন, মহাসড়কে দুর্ঘটনা রোধে, সড়ক পরিবহন আইন চূড়ান্ত পর্যায়ে। আগামী সপ্তাহে মন্ত্রিসভায় উঠবে এবং পরবর্তী সংসদ অধিবেশনে আইনটি পাস হবে বলেও আশা প্রকাশ করেন তিনি। 

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের আমলে, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এসব দেখে বিএনপির মাথা নষ্ট হয়ে গেছে। তারা উপায় না পেয়ে, দেশে জঙ্গি তৎপরতা সৃষ্টির পাঁয়তারা করছে। কিন্তু লাভ  হবে না। সরকার জঙ্গি দমনে কঠোর ভূমিকা পালন করছে।

তিনি আরো বলেন, নির্বাচন আসছে। শেখ হাসিনার অধীনে সময়মত নির্বাচন হবে। গণতন্ত্রের স্বার্থে আওয়ামী লীগ নির্বাচনে অংশ নেবে। আর বিএনপি গণতন্ত্রে  বিশ্বাসী হলে নির্বাচনে অংশ নেবে।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ আলহাজ মো. আবু জাহিরের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় নেতা শহীদ উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মো. ছালেক মিয়া, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, আব্দুল মুকিত প্রমুখ।



রাইজিংবিডি/হবিগঞ্জ/২১ মার্চ ২০১৭/মো. মামুন চৌধুরী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়