ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রীতি-জেনের প্রথম দেখা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রীতি-জেনের প্রথম দেখা

প্রীতি জিনতা ও জেনে গুডএনাফ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। প্রথমে নেস ওয়াদিয়ার সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তারপর দুজনের ব্রেকআপের পর নিজের প্রেমের সম্পর্কের বিষয়টি লুকিয়ে রেখেছিলেন তিনি। এরপর অনেকটা গোপনেই গত বছর ২৯ ফেব্রুয়ারি জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি।

এবার ছিল প্রীতি-গুডএনাফ জুটির প্রথম ভ্যালেন্টাইনস ডে। বিশ্ব ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের সঙ্গে আলাপচারিতা করেন এ অভিনেত্রী। এ সময় জেনে গুডএনাফের সঙ্গে তার কখন প্রথম দেখা হয়েছিল তা জানান প্রীতি। তিনি জানান, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের সান্তা মনিকায় জেনের সঙ্গে তার প্রথম দেখা হয়।

৪২ বছর বয়সি এ অভিনেত্রী বলেন, ‘ছয় বছর আগে জেনের সঙ্গে আমার প্রথম দেখা হয়। আমরা ৫ বছর ডেট করেছি। তারপর বিয়ে।’

প্রীতি তার ভক্তদের আরো বলেছেন, ‘আমি সত্যিকারের ভালোবাসায় বিশ্বাসী, কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে জুটিরা বিষয়টি অনুধাবন করতে পারেন। পরস্পরের প্রতি শ্রদ্ধা যতদিন থাকে ততদিন ভালোবাসা থাকে।’

প্রীতি জিনতাকে সবশেষ দেখা গিয়েছিল ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ইশক ইন প্যারিস সিনেমায়। অবশ্য ২০১৪ সালে হ্যাপি এন্ডিং সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে তাকে। নীরাজ পাঠক পরিচালিত ভাইয়াজি সুপারহিট সিনেমার মাধ্যমে চলতি বছর আবারো ফিরছেন এ অভিনেত্রী।

অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমা ভাইয়াজি সুপারহিট। সিনেমাটিতে সানি দেওল-প্রীতি জিনতা ছাড়া আরো অভিনয় করছেন আমিশা প্যাটেল, মিঠুন চক্রবর্তী, আরশাদ ওয়ার্সি প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়