ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঝালকাঠিতে আটকে দেওয়া হচ্ছে ৫ রুটে চলা ঢাকার বাস

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৪, ২৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠিতে আটকে দেওয়া হচ্ছে ৫ রুটে চলা ঢাকার বাস

ঝালকাঠি সংবাদদাতা: দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ৫টি রুটের ঢাকাগামী সকল পরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে ঝালকাঠি বাস মালিক সমিতি ও বাস শ্রমিক ইউনিয়ন।

আর এতে চরম দুর্ভোগে পড়েছে এসব রুটের ঢাকা যাতায়াতকারী যাত্রীরা।

জানা যায়, পিরোজপুর বাস মালিক সমিতির সাথে ঝালকাঠি বাস মালিক সমিতির দ্বন্দ্বই এই বাস চলাচল বন্ধের কারণ। ঝালকাঠি জেলার অভ্যন্তরীণ সড়ক দিয়ে কোন বাসই যেতে দেওয়া হচ্ছেনা।

বুধবার বিকেলে থেকে ঢাকা থেকে ছেড়ে আসা বিভিন্ন কোম্পানির পরিবহন ঝালকাঠি পেট্রোল পাম্প এলাকায় এলে ঝালকাঠির বাস শ্রমিকরা পরিবহন আটকিয়ে যাত্রী নামিয়ে গাড়ি ঝালকাঠি বাস টার্মিনালে রেখে দিচ্ছে। ফলে পিরোজপুরের ভান্ডারিয়া, মঠবাড়িয়া, বরগুনার পাথরঘাটা, কাঠালিয়ার আমুয়া ও বেকুটিয়া রুটের এসব বাসের যাত্রীরা নির্ধারিত গন্তব্যে পৌঁছতে পারেনি।

এতে যাত্রীরা চরম ভোগান্তির শিকার হয়েছেন এবং রাতে ওই সব অঞ্চলের ঢাকাগামী যাত্রীদেরও বিকল্পভাবে চরম ভোগান্তির শিকার হয়ে ঝালকাঠি বাস টার্মিনালে এসে ঢাকার বাসে উঠতে হয়েছে। অনেকে আবার আসতেও পারেননি। এ জন্য রাতের ঢাকাগামী কোচগুলো যাত্রীশূন্য অবস্থায়ই ঝালকাঠি ত্যাগ করেছে।

দীর্ঘদিন ধরে এসব রুটে পরিবহন চলে আসলেও ঝালকাঠি বাস ও মিনিবাস মালিক সমিতি এবং বাস শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এসব পরিবহন ঢাকা টু ঝালকাঠি বাস টার্মিনালে যাতায়াতের অনুমতি রয়েছে, জেলার অভ্যন্তরীণ রুট ব্যবহারের সুযোগ নেই।

 

 

রাইজিংবিডি/ ঝালকাঠি/২৭ জুন ২০১৯/অলোক সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়