ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঝিনাইদহে পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান পাল্টাপাল্টি

রাজিব হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝিনাইদহে পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান পাল্টাপাল্টি

ঝিনাইদহ সংবাদদাতা: এবার পৌর মেয়রের দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ।

রোববার দুপুর ১টার দিকে শৈলকুপা উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরাও অংশ নেন। এর আগে শুক্রবার পৌর মেয়র কাজী আশরাফুল আজম শৈলকুপা উপজেলা চেয়ারম্যান সংবাদ সম্মেলন করেছিলেন।

রোববার সংবাদ সম্মেলনে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন লিখিত বক্তব্যে জানান, শৈলকুপা পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আশরাফুল আজম ও তার পৌরসভার লোকজন দিয়ে উপজেলা শহরের বিভিন্ন ইউনিয়ন থেকে আসা রিকশা, ভ্যান ও ব্যাটারিচালিত থ্রি হুইলার আটকিয়ে জোরপুর্বক চাঁদা আদায় করছেন। অথচ যাদের কাছ থেকে টাকা আদায় করা হচ্ছে তাদের ইউনিয়নের লাইসেন্স রয়েছে। এ নিয়ে শত শত ভ্যান-রিক্সা শ্রমিক গত ৪ সেপ্টেম্বর উপজেলা পরিষদ চত্ত্বরে এসে বিক্ষোভ করে।

তিনি জানান, পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। কবরস্থানের কথা বলে প্রতিনিয়ত চাঁদা তোলা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

উপজেলা চেয়ারম্যান জানান, তাকে ও তার পুত্র ওয়াহিদুজ্জামান ইকুকে নিয়ে গত ৬ সেপ্টেম্বর সংবাদ সম্মেলনে মিথ্যা-বানোয়াট তথ্য পরিবেশনের কারণে প্রকৃত ঘটনা তুলে ধরার জন্যে এই পাল্টা সম্মেলনের আয়োজন করেছেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, পৌর মেয়রের বিরুদ্ধে তদন্ত করলে বড় ধরনের অনিয়ম ও দুর্নীতি বের হয়ে আসবে।

এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মির্জাপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা  ও উমেদপুর ইউনিয়নের চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লা, ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা যুবলীগের সভাপতি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামিমার রশিদ শামিম, ত্রিবেণী ইউপি চেয়ারম্যান জহরুল হক খান, দিগনগর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান তপন, কাচেরকোল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ারদার মামুন, সারুটিয়া ইউপি চেয়ারম্যান মাহামুদুল হাসান মামুন, হাকিমপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জিকু, বগুড়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, নিত্যনন্দপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন ও ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদারসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও এই সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার বিকেলে পৌর ভবনে শৈলকুপা পৌরসভার কর্মচারীদের উপর হামলা ও নাগরিক সেবা ব্যহত করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন শৈলকুপা পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজম। এসময় মেয়র শৈলকুপা উপজেলা চেয়ারম্যানের ছেলে শিকদার ওয়াহেদুজ্জামান ইকু ও তার দলবলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ আনেন।

 

রাইজিংবিডি/ ঝিনাইদহ/৮ সেপ্টেম্বর ২০১৯/রাজিব হাসান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়