ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

টেকনাফে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সাতজন দগ্ধ হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টায় বাহারছড়ার  জাহাজপুরা বাজারে এই দুর্ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ ব্যক্তিরা হলেন- হেদায়তুর রহমানের ছেলে ছৈয়দ নুর (৩৫), আব্দুর শুক্কুরের ছেলে শাহাজাহান (২৩), তার ছোট ভাই জাফর আলম (১৮), লাল মিয়ার ছেলে নুরুল আলম (৬০), আব্দুল লতিফের ছেলে সৈয়দুল আলম (২৬), এরশাদুর রহমানের ছেলে হামিদুর রহমান (৩০) ও নজির আহমদের ছেলে আবু ছিদ্দিক (৩০)।

অগ্নিদগ্ধ ব্যক্তিদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে সৈয়দ নুর, মো. শাহাজাহান, জাফর আলমের অবস্থা আশঙ্কাজনক। তাদের সকলের বাড়ি বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা গ্রামে বলে নিশ্চিত করেছেন বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজ উদ্দিন।

তিনি জানান, সন্ধ্যায় জাহাজপুরা বাজারে একটি চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এই সময় দোকানে বসে থাকা সাতজন অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এরমধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা শাহীন আব্দুর রহমান বলেন, অগ্নিদগ্ধ সাতজনের শরীরের বিভিন্ন অংশে ২০-৩৫ শতাংশ পুড়ে গেছে। এর মধ্যে সৈয়দ নুর, মো. শাহাজাহান, জাফর আলমের ৩৫ শতাংশ পুড়ে গেছে। ওই তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

 

 

রাইজিংবিডি/কক্সবাজার/৯ জুন ২০১৭/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়