ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টেকনাফে লুট হওয়া আরো ৬টি অস্ত্র উদ্ধার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৮, ১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে লুট হওয়া আরো ৬টি অস্ত্র উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে আনসার ক্যাম্প থেকে লুট হওয়া আরো ছয়টি অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-৭। 

বুধবার সকাল ৯টার দিকে নাইক্ষ্যংছড়ির তুমব্রুর পাহাড়ি এলাকা থেকে এ সব অস্ত্র উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার আশেকুর রহমান জানান, র‌্যাবের একটি টিম মঙ্গলবার রাতে উখিয়ার কুতুপালং এলাকা থেকে নূর আলমকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে টেকনাফে লুট হওয়া অস্ত্র উদ্ধারে নাইক্ষ্যংছড়ির গহিন পাহাড়ি এলাকায় অভিযান চালানো হয়। বুধবার সকালে নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তের গহিন পাহাড়ি এলাকায় মাটি খুঁড়ে ছয়টি অস্ত্র উদ্ধার করা হয়। ছয়টি অস্ত্রের মধ্যে রয়েছে টেকনাফের আনসার ক্যাম্পে লুট হওয়া এসএমজি ও রাইফেল।

তিনি আরো জানান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহম্মেদ ও আনসারের ডিজি অস্ত্র উদ্ধারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুপুর ২টার দিকে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে। 

উল্লেখ্য, ২০১৬ সালের ১৩ মে টেকনাফের আনসার ব্যারাকে হামলা চালিয়ে ক্যাম্প কমান্ডার আলি হোসেনকে হত্যা এবং  দুটি এসএমজি, পাঁচটি রাইফেল, চারটি শটগান ও ৬৭০ রাউন্ড গুলি লুট করা হয়। চলতি বছরের ৯ জানুয়ারি উখিয়ার কুতুপালং এলাকা থেকে রোহিঙ্গা খাইরুল আমিন ও মাস্টার আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের নিয়ে নাইক্ষ্যংছড়ির গহিন অরণ্যে অভিযান চালিয়ে লুণ্ঠিত পাঁচটি অস্ত্র ও ১৮৯ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

 

 

 

রাইজিংবিডি/কক্সাবজার/১ মার্চ ২০১৭/সুজাউদ্দিন রুবেল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়