ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

তাদের ত্রিভুজ প্রেম!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৫, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাদের ত্রিভুজ প্রেম!

ওমর আয়াজ অনি, শার্লিন জাহান, আফরান নিশো

আমিনুল ইসলাম শান্ত : ত্রিভুজ প্রেমের দ্বন্দ্বে জড়িয়েছেন টেলিভিশন অভিনেতা আফরান নিশো, ওমর আয়াজ অনি ও শার্লিন জাহান। ‘টুকরো প্রেমের বাঁধন’ শিরোনামের একক নাটকে এমন দৃশ্য দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন নির্মাতা মো. মেহেদী হাসান জনি।

ভালোবাস দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটকটি। এটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান জনি।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক মো. মেহেদী হাসান জনি রাইজিংবিডিকে বলেন, ‘অভিনেত্রী শার্লিন ফারজানাকে ভালোবাসে ওমর আয়াজ অনি। দুজন দুজনকে ভালোবেসে সংসারের স্বপ্ন দেখে। রঙিন দুনিয়ায় তাদের স্বপ্নের ঘুড়ি উড়ায়। এদিকে ফটোগ্রাফার আফরান নিশোর সঙ্গে কোচিং সেন্টারে হঠাৎ ধাক্কা লাগে শার্লিনের। কোনো রকম সৌজন্যতা না দেখিয়ে চলে যেতে থাকে মেয়েটি। এতে খুব বিরক্ত হয়ে শার্লিনের দিকে তাকায় নিশো। শার্লিনকে দেখেই নিশোর খুব ভালো লাগে।’

‘এ সময় শার্লিনের অনুমতি ছাড়াই তার বেশ কিছু ছবি তুলে নিশো। সময়ের সঙ্গে শার্লিনকে নিয়ে ভালোবাসার বীজ বড় হতে থাকে নিশোর হৃদয়ে। মাঝে মধ্যে বিভিন্ন জায়গায় শার্লিনকে দেখে নিশো। কিন্তু হঠাৎ করেই শার্লিনকে কোথাও দেখতে পায় না। বছর দুয়েক পর নিশোর অফিসে শার্লিন জয়েন করে। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’ বলেন নির্মাতা।

গত ১২-১৪ জানুয়ারি নগরীর ডিয়াবাড়ি ও উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বিশ্ব ভালোবাসা দিবসে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।  

 

    

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়