ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তাহসান-নাদিয়ার ‘দূরবীন’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৩, ২৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাহসান-নাদিয়ার ‘দূরবীন’

শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি নাদিয়া খানম ও তাহসান খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। গানের পাশাপাশি টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি। এবার ‘দূরবীন’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন এই অভিনেতা।

ভিকি জাহেদের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় এতে তাহসানের বিপরীতে অভিনয় করেছেন নাদিয়া খানম। রাজত্ব ব্যান্ডের তৌফিক আহমেদকেও দেখা যাবে একটি চরিত্রে।

দূরবীন’র গল্প প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ বলেন, “‘দূরবীন’ একটি বিভ্রমের গল্প। যে বিভ্রম এতটাই মায়াবী যে এর অস্তিত্বের ব্যাপারে মানুষের বিন্দুমাত্র সন্দেহ থাকে না। গভীর ভালোবাসা ও মানব সম্পর্কের জটিলতা প্রায়ই এমন বিভ্রম সৃষ্টি করে।”

তাহসান-নাদিয়া ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণে সুমন সরকার, সম্পাদনায় সাইফ রাসেল এবং সংগীত পরিচালনায় মাহামুদ হায়েত অর্পণ।

সম্প্রতি এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তাহসানের একটি গানের মিউজিক ভিডিও খুব শিগগিরই অনলাইনে মুক্তি পাবে। এটি একটি মোশন ভাস্কর নির্মাণ।

এইচ টি এম রেকর্ডসের ব্যানারে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব। সহযোগী প্রযোজক মুহাম্মাদ তাজুল ইসলাম।

নির্মাতা ভিকি জাহেদ এর আগে মায়া, মোমেন্টস, দেয়াল-এর মতো জনপ্রিয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়