ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তাহসান-নাদিয়ার ‘মোমের দেয়াল’(ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ১১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাহসান-নাদিয়ার ‘মোমের দেয়াল’(ভিডিও)

‘মোমের দেয়াল’ গানের দৃশ্য

বিনোদন ডেস্ক : মিড লং শটে ছোট একটি আলমারি। আলমারির ওপরের অংশে হাত বুলিয়ে দিচ্ছে একটি মেয়ে। ব্যাকগ্রাউন্ডে পাখির কলতান। কিছুক্ষণ পর আলমারির দরজা খুলে ভেতর থেকে একটি কাগজ বের করে মেয়েটা। এতে লেখা- ‘আপাতত এই ছোট আলমারিটাই যত্ন করে রাখো। বিয়ের পর এরকমই একটা বড় আলমারি হবে আমাদের। ইতি- রাশেদ।’

এমন দৃশ্য দেখা যায়- তাহসানের গাওয়া  ‘মোমের দেয়াল’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে। গতকাল ইউটিউবে প্রকাশিত হয়েছে এই ভিডিও। এ গানের কথা লিখেছেন তাহসান। সুর ও সংগীত করেছেন রুম্মান চৌধুরী।

পুরো মিউজিক ভিডিওজুড়ে তাহসান-নাদিয়ার প্রেমের গল্প বলা হয়েছে। যদি তা অসমাপ্ত দেখানো হয়েছে। পুরো গানজুড়েই দুজনকে রোমান্টিক দৃশ্যে দেখা গেছে।  

এই গানটি ব্যবহৃত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দূরবীন’-এ। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান খান ও নাদিয়া খানম। গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন  ভিকি জাহেদ।

‘দূরবীন’র গল্প প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ বলেন,   “‘দূরবীন’ একটি বিভ্রমের গল্প। যে বিভ্রম এতটাই মায়াবী যে এর অস্তিত্বের ব্যাপারে মানুষের বিন্দুমাত্র সন্দেহ থাকে না। গভীর ভালোবাসা ও মানব সম্পর্কের জটিলতা প্রায়ই এমন বিভ্রম সৃষ্টি করে।”

তাহসান-নাদিয়া ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণে সুমন সরকার, সম্পাদনায় সাইফ রাসেল এবং সংগীত পরিচালনায় মাহামুদ হায়েত অর্পণ। সম্প্রতি এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এইচ টি এম রেকর্ডসের ব্যানারে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব। সহযোগী প্রযোজক মুহাম্মাদ তাজুল ইসলাম।

দেখুন : ‘মোমের দেয়াল’ গানের মিউজিক ভিডিও

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ      

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়