ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তিন দিনেও খোঁজ মেলেনি দুই ছাত্রের

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৭, ২২ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন দিনেও খোঁজ মেলেনি দুই ছাত্রের

নিজস্ব প্রতিবেদক, খুলনা : তিন দিনেও তাদের সন্ধান মেলেনি নগরীর দক্ষিণ টুটপাড়া এলাকার দুই শিশু শিক্ষার্থীর। এতে নিখোঁজ শিশুদের অভিভাবকরা চরম দুশ্চিন্তায় পড়েছেন।

রোববার খুলনা সদর থানায় এ ঘটনায় সাধারণ ডায়রি করা হয়েছে।

নিখোঁজ দুই শিশু শিক্ষার্থী হচ্ছে-তামজিদ খাঁন ফাহিম (১২) ও তার চাচাতো ভাই নাঈমুল ইসলাম পরশ (১২)। ফাহিম দক্ষিণ টুটপাড়া বায়তুল আমান মহল্লা এলাকার লিটন খাঁনের ছেলে এবং পরশ লিটনের ভাই রিপন খাঁনের ছেলে। ফাহিম টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (হিন্দু স্কুল) পঞ্চম শ্রেণির এবং পরশ টুটপাড়া ছোট খালপাড়স্থ শরিফাবাদ খাদেমুল ইসলাম আদর্শ নূরানী মাদরাসার হেফজ বিভাগের ছাত্র।

সাধারণ ডায়রিতে নিখোঁজ ফাহিমের মা ঝুমুর বেগম উল্লেখ করেন, তার ছেলে ফাহিম ও দেবরের ছেলে পরশ ২০ জুলাই শনিবার সন্ধ্যা ৬টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। পরবর্তীতে তারা আর বাসায় ফিরে আসেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি। পুলিশও কোন তথ্য দিতে পারেনি।

ঝুমুর বেগম বলেন, একই পরিবারের দুইটি শিশু নিখোঁজ থাকায় পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন। তারা কোথায় এবং কিভাবে আছে-সেটি নিয়েও চরম দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। দ্রুত তাদের খুঁজে বের করতে তিনি পুলিশের হস্তক্ষেপ কামনা করেন। 

এ বিষয়ে দাখিলকৃত জিডির তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার এসআই অজিত কুমার দাস রাইজিংবিডিকে বলেন, নিখোঁজ শিশুদের কোন সন্ধান পাওয়া যায়নি। তবে, দেশের সকল থানায় ওয়্যারলেস বার্তা এবং ম্যাসেজ দেওয়া হয়েছে। শিশুদের সন্ধান পেতে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

রাইজিংবিডি/খুলনা/২২ জুলাই, ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়