ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দিবালাকে দিয়ে লুকাকুকে চাইছে জুভেন্টাস

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ২৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিবালাকে দিয়ে লুকাকুকে চাইছে জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড তারকা রোমেলু লুকাকুকে ছিনিয়ে নিতে চাইছে ইন্টার মিলান। তবে বেলজিয়ান এ তারকাকে নিজেদের শিবিরে পেতে এবার মরিয়া হয়ে উঠেছে ইতালিয়ান সিরি’আর আরেক ক্লাব জুভেন্টাস। লুকাকুকে পেতে ট্রান্সফার মানির সঙ্গে নিজেদের তারকা খেলোয়াড় পাওলো দিবালাকেও দিতে চাইছে জুভিরা।

ফর্মে থাকা তারকা খেলোয়াড়  লুকাকুর জন্য ৭৫ মিলিয়ন পাউন্ড দাম হাঁকিয়েছে ম্যানইউ।  তবে বেলজিয়ান এ স্ট্রাইকারের জন্য প্রাথমিকভাবে ৫৪ মিলিয়ন পাউন্ড পর্যন্ত দাম বলেছে ইন্টার মিলান। এবার ইন্টারের এ প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হয়েছে সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাস। স্কাই স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়েছে টাকার অঙ্কের সঙ্গে দিবালাকেও দিতে প্রস্তুত তুরিনের ক্লাবটি।

ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে ক্লাবটিতে রীতিমত ধুঁকছেন দিবালা। গত মৌসুমে ৩০ ম্যাচে মাত্র ৫ পাঁচবার জালের দেখা পেয়েছেন আর্জেন্টাইন তারকা। অথচ এর আগে ২০১৭-১৮ মৌসুমে সিরি’আতে ৩৩ ম্যাচে ২২ গোল পেয়েছিলেন দিবালা। তাকে বোঝা হিসেবে না রেখে অন্য ক্লাবের কাছে ছেড়ে দিতে চাচ্ছে জুভেন্টাস।

এদিকে দিবালার পেতে আগ্রহী রয়েছে ইংলিশ লিগের ক্লাব টটেনহাম হটস্পার।  ফের্নান্দো লরেন্তের বিকল্প হিসেবে ২৫ বছর বয়সি এ তরুনকে চাইছে স্পার্সসরা। তাই ট্রান্সফারের সঙ্গে দিবালকে দিতে রাজি হওয়ায় লুকাকুকে নিয়ে নতুন করে ভাবতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড।

 

রাইজিংবিডি/ঢাকা/২৭  জুলাই ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়