ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দু’পক্ষের সংঘর্ষে ৫ জন নিহত, আহত ২০

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দু’পক্ষের সংঘর্ষে ৫ জন নিহত, আহত ২০

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঢাকি ইউনিয়নের চারিপাড়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২০ জন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এলাকায় বাজার ও উন্মুক্ত জলাশয় নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকার মারুফ গ্রুপ ও নবাব-মাসুদ গ্রুপের মধ্যে এই সংঘর্ষ ঘটে। প্রতিপক্ষের বল্লমের আঘাতে ঘটনাস্থলে মারা যান চারিপাড়া গ্রামের আব্দুল আজিজের তিন ছেলে মাসুদ, মাখন ও ফেরদৌস।

টাগুরিয়া গ্রামের সুজন মিয়ার ছেলে রাজীব মিয়া, মুকুল মিয়া বল্লম ও টেঁটাবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।  

মিঠামইন উপজেলার নির্বাহী কর্মকর্তা পলি আহমেদ দুই গ্রুপের সংঘর্ষে পাঁচজন নিহত হওয়ার খবর রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন।

মিঠামইন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, চারিপাড়া গ্রাম মিঠামইন সদর থেকে দুর্গম হাওরে হওয়ায় হতাহতের প্রকৃত সংখ্যা এখনো জানতে পারেননি। এ সংখ্যা আরো বাড়তে পারে।

তিনি জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও মুক্ত জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে চারিপাড়া গ্রামে দুটি গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/৯ নভেম্বর ২০১৭/রুমন চক্রবর্তী/বকুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়