ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নওগাঁয় আহত শিক্ষার্থীর মৃত্যু : আটক ৩

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ১১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নওগাঁয় আহত শিক্ষার্থীর মৃত্যু : আটক ৩

বগুড়া প্রতিনিধি : নওগাঁয় ছুরিকাঘাতে আহত পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী  ও ছাত্রলীগকর্মী শ্যামল চন্দ্র বর্মন (২০)  মারা গেছে।

শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

এদিকে তার মৃত্যুর খবর শুনে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিকেলে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে পলিটেকনিকের শিক্ষার্থীরা। পরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল ও জেলা ছাত্রলীগের সাধারণ সস্পাদক বিমান কুমার রায় ঘটনাস্থলে গিয়ে আন্দোলনকারীদের আশ্বস্ত করলে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

শ্যামল কম্পিউটার বিভাগের শেষ বর্ষের ছাত্র ও কলেজ ছাত্রলীগের কর্মী ছিলো। সে পত্মীতলা উপজেলার বাসখোলা গ্রামের গোপাল চন্দ্র বর্মনের ছেলে।

শ্যামলের বন্ধু আব্দুল্লাহ রাইজিংবিডিকে জানান, গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পূর্ব বিরোধের জেরে পলিটেকনিক এলাকায় শ্যামলকে কয়েকজন যুবক উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এতে শ্যামলের পেটে মারাত্মক জখম হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ সকালে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানেও তার অবস্থার অবনতি হলে দুপুর ১টার দিকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক বলেন, এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে পুলিশ ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে অনেক দূর এগিয়েছে। খুব শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য  উদঘাটন করা সম্ভব হবে। ইতিমধ্যে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে  জিজ্ঞাসাবাদের জন্য  তিনজনকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, আসামিরা যত শক্তিশালীই হোক বা যেকোনো দলেরই হোক। কাউকে ছাড় দেওয়া হবে না। তাদের কঠোর শাস্তির আওতায় আনা হবে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) শামসুল আলম বলেন, ঘটনার পর থেকেই পলেটেকনিক এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে এরই মধ্যে অভিযান শুরু হয়েছে। তবে তদন্তের স্বার্থে জড়িতদের নাম এখনই বলা যাচ্ছে না।

শ্যামলের খালাতো ভাই রমেশ চন্দ্র জানান, একমাত্র সন্তানকে হারিয়ে শ্যামলের বাবা-মা বার বার মূর্ছা যাচ্ছেন।



রাইজিংবিডি/বগুড়া/১১ মার্চ ২০১৭/একে আজাদ/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়