ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নাঈমের ব্যাটিং নৈপুণ্যে বিসিবির রানপাহাড়

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৩, ৩০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাঈমের ব্যাটিং নৈপুণ্যে বিসিবির রানপাহাড়

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডের ম্যাচে সিলেট ডিভিশনাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বিসিবি নর্থ জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন।

শুরুতে ব্যাট করতে নেমে নাঈম ইসলামের ক্যারিয়ার সেরা ইনিংসে নিজেদের প্রথম ইনিংসে রানের পাহাড় গড়েছে বিসিবি নর্থ জোন। রোববার দ্বিতীয় দিন শেষে বিসিবি নর্থের জোনের সংগ্রহ ছিল ৭ উইকেটে ৪৭৪ রান। আজ সোমবার সেখান থেকে ব্যাট করতে নেমে ৪৯২ রানে অলআউট হয়েছে বিসিবি নর্থ জোন।

গতকাল ১৭৬ রানে অপরাজিত ছিলেন নাঈম ইসলাম। আজ সেখান থেকে ব্যাট করতে নেমে ডাবল সেঞ্চুরির দিকেই এগোচ্ছিলেন ছক্কা নাঈম খ্যাত নাঈম। কিন্তু শেষপর্যন্ত ১৮৫ রানেই থামতে হয়েছে তাকে। ৪৭৫ বলে ১৩ চার ২ ছক্কায় এ ইনিংসের পর আব্দুর রাজ্জাকের বলে বোল্ড হয়েছেন তিনি।

বিসিবি নর্থ জোনের হয়ে এর আগে ওপেনিংয়ে নেমে জহিরুল ইসলাম ৬৫ রানে আউট হয়েছেন। ফরহাদ হোসেনের ব্যাট থেকে আসে ৪৩ রান। এছাড়া নাসির হোসেন ৩৯ এবং আরিফুল হক ৪৩ রান করেন। শেষদিকে নেমে সোহরাওয়ার্দী শুভ খেলেন ৫৭ রানের আরও একটি চমৎকার ইনিংস।

বল হাতে প্রাইম ব্যাংকের হয়ে আবদুর রাজ্জাক সর্বোচ্চ ৫টি উইকেট নিয়েছেন। দুটি উইকেট পান সোহাগ গাজী। এছাড়া একটি করে উইকেট নেন জিয়াউর রহমান ও নাজমুল অপু।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়