ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিধির নতুন সঙ্গী পোরশে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৩, ৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিধির নতুন সঙ্গী পোরশে

নতুন বছরে নতুন সঙ্গী বেছে নিলেন দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নিধি আগরওয়াল। তবে ব্যক্তিগত জীবনে কোনো পুরুষ সঙ্গী বেছে নেননি তিনি। বরং নতুন বছরের শুরুতে বিলাসবহুল ‘পোরশে চায়েনে’ গাড়ি কিনেছেন এই নায়িকা।

নিধি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এতে দেখা যায়, কালো রঙের চমৎকার গাড়িটি ড্রাইভ করছেন নিধি। নতুন সঙ্গী পেয়ে ভীষণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। ক্যাপশনে নিধি লিখেন, নতুন দশককে চমৎকার সবকিছু দিয়ে স্বাগত জানাচ্ছি।   

ভারতীয় নৃত্যশিল্পী-অভিনেত্রী নিধি আগরওয়াল মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। তবে তার স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। ২০১৭ সালে স্বপ্ন পূরণ হয় এই নায়িকার। কারণ এ বছর বলিউডের ‘মুন্না মাইকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। সিনেমাটিতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন নিধি।

হিন্দি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখলেও তামিল-তেলেগু ভাষার সিনেমায় বেশি কাজ করছেন নিধি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইস্মার্ট সংকর’। গত বছরের ১৮ জুলাই মুক্তি পায় সিনেমাটি। বর্তমানে তামিল ও তেলেগু ভাষার দুটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

দেখুন:

View this post on Instagram

A post shared by Nidhhi Agerwal ???? (@nidhhiagerwal) on



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ