ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘নির্বাচনে গাফিলতির প্রমাণ পেলে ব্যবস্থা’

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ২৬ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচনে গাফিলতির প্রমাণ পেলে ব্যবস্থা’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচন কাজে জড়িত কারো যদি কাজে গাফিলতির প্রমাণ পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

তিনি বলেন, নির্বাচন কমিশন বরিশালবাসীর কাছে একটা আদর্শ নির্বাচন উপহার দেবে।

বৃহস্পতিবার বিকেলে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে রুদ্ধদ্বার সভা শেষে সন্ধ্যায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাহবুব তালুকদার বলেন, কেউ যদি উদ্দেশ্যমূলকভাবে এই নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায়, তাহলে কমিশন বিদ্ধ হবে। প্রশ্ন কী থাকবে নির্বাচন কমিশন জানে না। যে কেউই যে কোনো নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে পারে। কিন্তু নির্বাচন কমিশন আন্তরিকতা নিয়ে কাজ করছে। কমিশনের আন্তরিকতার প্রতিফলন অবশ্যই জনগণ দেখতে পাবে।

এর আগে বরিশাল সিটি নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন মাহবুব তালুকদার। অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান, বরিশাল রেঞ্জ ডিআইজিপি মো. শফিকুল ইসলাম, ডিজিএফআই বরিশালের কর্নেল জি এম শরিফুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমান, র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলাম উপস্থিত ছিলেন।

সভায় নির্বাচন কমিশনার সংশ্লিষ্ট কর্মকর্তাদের বরিশাল সিটি নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ করার এবং রিটার্নিং কর্মকর্তাকে কোনো চাপের কাছে নতি স্বীকার না করার নির্দেশ দেন। তবে সভায় আলোচনার বিষয়ে বিস্তারিত সাংবাদিকদের বলতে অপারগতা প্রকাশ করেন তিনি।

 

 

 

রাইজিংবিডি/বরিশাল/২৬ জুলাই ২০১৮/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়