ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নোয়াখালীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রাম থেকে রোকসানা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে সুধারাম মডেল থানা পুলিশ।

স্থানীয়দের তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাত ৩টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত রোকসানা স্থানীয় এওজবালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

একটি ছেলের মোবাইল ফোনে রোকসানার ছবি দেখার পর বোনের দেবর ফারুকের মারধরে রোকসানা মারা গেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হলেও স্থানীয় একাধিক সূত্র জানায়, মারধরের ঘটনাকে কেন্দ্র করে রোববার রাত ১০টার দিকে রোকসানা বাড়িতে গলায় ফাঁস দিতে গিয়ে নিচে পড়ে আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোকসানার মামা মো. মাসুদ মাঝি অভিযোগ করেন, রোকসানার বড় বোনের চাচাত দেবর ফারুক তার বন্ধু রনির মোবাইল ফোনে রোকসানার ছবি দেখে রাতে রোকসানাকে এলোপাতাড়ি চড়থাপ্পড় মারেন। এ ঘটনার পর রাতে রোকসানা মাথাঘুরে পড়ে যায়। তার বোনসহ পরিবারের সদস্যরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রোকসানাকে মৃত ঘোষণা করেন।

একাধিক প্রতিবেশির সঙ্গে কথা বলে জানা গেছে, এক ছেলের মোবাইল ফোনে রোকসানার ছবি দেখে তার আত্মীয় ফারুক বাড়িতে এসে তাকে চড়থাপ্পড় দেওয়ার ঘটনা সত্য হলেও মাথা ঘুরে পড়ে যাওয়ার কথা সত্য নয়। তারা শুনেছেন ঘটনার জের ধরে রাতে রোকসানা গলায় ফাঁস দিয়েছে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ফারুক নামে এক আত্মীয়ের মারধরে অসুস্থ হয়ে রোকসানার মৃত্যুর খবর পেয়ে গভীর রাতে তারা বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করেন এবং ফারুকের বাবা আবুল কাশেমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। পরে মেয়েটির গলায় ফাঁস দেওয়ার তথ্যও তারা পেয়েছেন। পরিবার বিষয়টি গোপন করেছে।

এক প্রশ্নের জবাবে ওসি আরো বলেন, দুটি বিষয়ের তদন্ত করা হবে। এ কারণে লাশ ময়নাতদন্ত করা হয়েছে এবং হত্যা মামলা নেওয়া হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/৮ এপ্রিল ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়