ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পরিমনি’র বাড়িতে শাকিব খান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ২৪ জুন ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিমনি’র বাড়িতে শাকিব খান

‘ধুমকেতু’ সিনেমার শুভ মহরত অনুষ্ঠানের একটি দৃশ্য

রাহাত সাইফুল : পরিমনির সঙ্গে শাকিব খানের প্রথম দেখা হয় হাসপাতালে। একটা সময় আসে যে সময়টাতে তাদের ভালো লাগা শুরু হয়, আর এই ভালো লাগা এক সময় রূপ নেয় ভালোবাসায়। এই ভালোবাসার টানেই, পরিমনির বাড়িতে লজিং শিক্ষক হিসেবে ঢুকে পরে শাকিব খান। বেশ ভালোই কাটতে থাকে সব কিছু। এদিকে তানহা তাসনিয়ার সঙ্গে ছোট বেলায় শাকিবের বিয়ের কথা ঠিক করেছিল শাকিবের মা। ভালোবাসার মানুষ পরিমনি, অন্য দিকে মা। উভয় সংকটে পরেন শাকিব। এক পর্যায়ে তানহাকে শহরে নিয়ে আসে শাকিব খান। এতক্ষণ যা ঘটেছে তা ‘ধুমকেতু’ সিনেমার গল্পে।

সোমবার সন্ধ্যায় বাংলার কিং খানের পুবাইলের বাড়িতে অনুষ্ঠিত হয় ‘ধুমকেতু’ চলচ্চিত্রের শুভ মহরত। শফিক হাসানের পরিচালনায় এবং মুন্নি প্রোডাকশন এর ব্যানারে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন শাকিব খান ও পরিমনি।
ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই চলচ্চিত্রটি। এতে অভিনয় করবেন শাকিব খান, পরিমনি, তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ আরো অনেকে।

এ চলচ্চিত্রটির প্রসঙ্গে পরিচালক শফিক হাসান বলেন, ‘ধুমকেতু’র শুটিং হবে কক্সবাজার, পূবাইলসহ দেশে ও বিদেশের বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির গানের দৃশ্য ধারণ করা হবে। এতে সাতটি গান থাকছে। শুধু তাই নয়, থাকছে একটি আইটেম গানও। সব কিছু ঠিক থাকলে এবছরই প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে ‘ধুমকেতু’ সিনেমাটি।

এ চলচ্চিত্রের সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)। চিত্রনাট্য, কাহিনি ও সংলাপ মুনির রেজা।


রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৪/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়