ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পাশের বাড়ির মেয়ে স্বস্তিকা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ২৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাশের বাড়ির মেয়ে স্বস্তিকা

স্বস্তিকা মুখার্জি

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সাহসী দৃশ্যে অভিনয় আর ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার আলোচিত হয়েছেন তিনি।

বর্তমানে সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কিছুদিন আগে ‘অসমাপ্ত’ শিরোনামের সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সুমন মুখার্জি পরিচালিত এ সিনেমাটি আগামী মাসে মুক্তি পাবে। এ সিনেমায় টুকি চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। এই চরিত্রটি একেবারেই পাশের বাড়ির মেয়ের চরিত্র বলে জানিয়েছেন এই অভিনেত্রী। 

এ সিনেমার মুক্তি সামনে রেখে ভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এ সময় তাকে প্রশ্ন করা হয়, সাহসী ও নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন, পরিচালকরা কি আপনাকে বার বার একই রকম চরিত্রের জন্য ভাবছেন?

এ প্রশ্নের জবাবে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘পরিচালকরা আমাকে যত জটিল চরিত্রের জন্য ভাববে, আমার তো ততই ভালো। সাদামাটা মিষ্টি মেয়ের চরিত্রে কি-ই বা করার থাকে। আর জীবন মানেই জটিলতা। সেখানে সাদামাটা চরিত্র খুবই বেমানান। টুকির চরিত্রটা কিন্তু সাহসী নয়। তাই একই রকম চরিত্র পাচ্ছি বলে আমার মনে হয় না। টুকি একেবারেই পাশের বাড়ির মেয়ে। আমরা চারপাশে এমন অনেক অসমাপ্ত সম্পর্কের উদাহরণ পাব, যেখানে মানুষগুলো আপোস করেই সবকিছু চালিয়ে নিচ্ছে।’

সিনেমার মূল চরিত্র রূপায়ণ করেছেন ঋত্বিক চক্রবর্তী। ছোটবেলায় সে বাবার সঙ্গে দার্জিলিং বেড়াতে এসেছিল। দূর থেকে পাহাড় দেখেছিল, কোকিলের ডাক শুনেছিল, তা ওর মাথায় রয়ে গেছে। আরেকবার ঘুরতে গিয়ে তার পুরোনো বন্ধু ব্রাত্য বসুর বাড়িতে ওঠে। বন্ধুর স্ত্রী স্বস্তিকা মুখার্জি। কিন্তু তাদের সম্পর্কের উষ্ণতা বলে কিছু নেই। এরই মাঝে বেড়াতে আসে ঋত্বিকের সাবেক বান্ধবী পাওলি দাম। সবাইকে নিয়ে সম্পর্কের তরঙ্গ তৈরি হয়। তৈরি হয় অসম্পূর্ণতাও।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়