ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পিরোজপুরে হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন

কুমার শুভ রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ২৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিরোজপুরে হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন

পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শাহ আলম  নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে সাত জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান এ রায় দেন। নিহত শাহ আলম (৪৮) উপজেলার পশ্চিম ফুলঝুড়ি গ্রামের মৃত সৈজউদ্দিন হাওলাদারের ছেলে।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- উপজেলার আঙ্গুলকাটা গ্রামের আলম মোল্লা (৩৪), বাদুর গ্রামের শাহাদাৎ হোসেন (৩৪), পাঠাকাট গ্রামের ইদ্রিস হাওলাদার (৩৯), ইলিয়াস (৩৪), বকসির ঘটিচোরা গ্রামের দোলোয়ার (২৯), ধানীসাফা গ্রামের আব্দুর রহিম (৩৪) ও সাফা গ্রামের মো. বাচ্চু তালুকদার (৩৪)। ইদ্রিস হাওলাদার ও বাচ্চু তালুকদার পলাতক।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৬ জুলাই রাতে ফুলঝুড়ি গ্রামের এক বাড়িতে ডাকাতির খবরে শাহ আলম ছুটে যান। তিনি সড়কে পৌঁছলে ধারালো অস্ত্র দিয়ে ডাকাতেরা তাকে কুপিয়ে জখম করেন।  স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই আকরামুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ডাকাতদের আসামি করে হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা আট জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।


রাইজিংবিডি/পিরোজপুর/২৬ আগস্ট ২০১৯/কুমার শুভ রায়/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়