ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাইম মোভার চালককে গুলি করে হত্যা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৩, ২৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইম মোভার চালককে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : জেলার সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট লিংক রোড এলাকায় স্থানীয় সাংসদের ব্যবসা প্রতিষ্ঠানে মো. শাহজাহান সাজু (৪৮) নামের একজন প্রাইম মোভার চালককে গুলি করে হত্যা করা হয়েছে।

বুধবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজুর মৃত্যু ঘটে। এর আগে বিকেলে সীতাকুণ্ডের স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলমের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান দিদারুল আলম এন্ড ব্রাদার্স (ড্যাব) এর সহযোগী প্রতিষ্ঠান কাফিন এন্টারপ্রাইজ নামের পরিবহন সংস্থার কার্যালয়ে গুলিবিদ্ধ হন চালক সাজু।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শেখ শামিম ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, প্রাইম মোভার চালক সাজুকে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। তবে কে বা কারা কি কারণে তাকে গুলি করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই হামিদ রাইজিংবিডিকে জানান, গুলিবিদ্ধ অবস্থায় বিকেল ৪টার দিকে চালক সাজুকে মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

এদিকে প্রাইম মোভার চালক সাজু হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিতে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে কর্মবিরতির ঘোষণা দিয়েছে চট্টগ্রাম প্রাইম মোভার টেইলার এসোসিয়েশন। সংগঠনের সভাপতি মোহাম্মদ মাইনুদ্দিন কর্মবিরতি কর্মসূচী ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলম রাইজিংবিডিকে জানান, কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করা যায়নি। ঘটনার সময় তিনি ঢাকা অবস্থান করছিলেন। ঘটনার পর রাত ৯টার দিকে তিনি ঢাকা থেকে চট্টগ্রাম ফিরে আসেন। পুলিশকে ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের জন্য বলেছেন।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৯ আগস্ট ২০১৯/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়