ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রিয়শপে কেনাকাটায় মিলবে নিশ্চিত উপহার

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রিয়শপে কেনাকাটায় মিলবে নিশ্চিত উপহার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিশ্বস্ত সব ব্র্যান্ডের প্রয়োজনীয় সকল পণ্য নিয়ে প্রিয়শপ ডটকমে শুরু হতে যাচ্ছে ‘ব্র্যান্ড উইক’। ৭ থেকে ১৪ সেপ্টেম্বর চলবে এই ক্যাম্পেইন।

সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে সঠিক পণ্যের পাশাপাশি থাকবে নানা অফার, মূল্য ছাড় ও গিফট। ৫০০ টাকা অধিক পণ্য কিনলে মিলবে নিশ্চিত গিফট ও ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া থাকবে হোটেল কক্স টুডেতে নিশ্চিত ৫০ শতাংশ ডিসকাউন্ট। মিলবে বিনামূল্যে হেডফোন, স্পিকার, ফোন ও অ্যান্টিভাইরাসসহ নানা উপহার জিতে নেয়ার সুযোগ। ভিসা কার্ডে পে করলে মিলবে ৪০০ টাকা ডিসকাউন্ট।

অনলাইনে পণ্য কেনার ক্ষেত্রে অনেকেই চিন্তিত থাকেন পণ্যের সঠিক মান নিয়ে। এই দুশিন্তা দূর করতে কাজ করে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকম। চলতি বছরের জুলাই মাসে ই-কমার্স প্রতিষ্ঠানটি ‘গ্রেট শপিং এক্সপেরিয়ান্স’ স্লোগানে ‘প্রিয়শপ শিউর থিং’ ক্যাম্পেইনের আয়োজন করেছিল এবং শিউর থিং নামে একটি আইকন উম্মোচন করে। সেই ধারাবাহিকতায় এবার ব্র্যান্ড উইক ক্যাম্পেইনের আয়োজন করতে যাচ্ছে।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান বলেন, ‘অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পেইনের আয়োজন করা হচ্ছে। যেখানে ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারির নিশ্চয়তা রয়েছে। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করা যাবে।’

এই ক্যাম্পেইনে ওয়ালটন, নকিয়া, রিয়েল মি, আইফোন, ম্যাক্সিমাস, ভিভো, ইনফিনিক্স, স্কয়ার ইলেকট্রনিক্স, আইলাইফ, আসুস, ইউনিলিভার, সারা লাইফ স্টাইল, ট্রান্সকম ডিজিটাল, টিউটোনস, লুবনান, জয়রুম, হুয়াওয়ে, হালদা ভ্যালি, কাজী অ্যান্ড কাজী টি, স্কয়ার টয়লেট্রিজসহ শতাধিক ব্র্যান্ড অংশগ্রহণ করছে। ‘ব্র্যান্ড উইক’ ক্যাম্পিংয়ের সর্ম্পকে আরো বিস্তারিত জানা যাবে প্রিয়শপের ফেসবুক পেজে www.facebook.com/PriyoShopcom


রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়