ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রেমিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৬, ৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২

নরসিংদী সংবাদদাতা : জেলার রায়পুরায় বিয়ের আশ্বাস দিয়ে ডেকে নিয়ে এক গার্মেন্টস কর্মী (২১) প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগে প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নির্যাতিতার প্রেমিক রায়পুরা উপজেলার বেগমাবাদ হুগলাকান্দি গ্রামের ফিরোজ মিয়ার ছেলে শিপন মিয়া (২০) ও তার সহযোগী একই উপজেলার ঘাগটিয়া আলগী এলাকার হুছন উদ্দিনের ছেলে শামীম মিয়া (১৯)।

নির্যাতিতা ওই নারী গোপালগঞ্জ জেলার বাসিন্দা ও গাজীপুরের একটি গার্মেন্টসের শ্রমিক।

রোববার দিবাগত রাত ১২টার দিকে রায়পুরা উপজেলার গৌরিপুরা তালুককান্দি গ্রামের সূর্যের মোড় এলাকার একটি গ্যারেজে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় অপর অভিযুক্ত একই উপজেলার বেগমাবাদ পল্টন এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত দুই আসামিকে সোমবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার পরিদর্শক (অপারেশন) মোজাফফর হোসেন রাইজিংবিডিকে জানান, স্বামী পরিত্যক্তা ও এক সন্তানের জননী গাজীপুরের ওই গার্মেন্টস কর্মীর সাথে দেড় বছর আগে রায়পুরার শিপন মিয়ার সাথে ফোনে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের আশ্বাস দিয়ে শিপন রায়পুরায় আসার প্রস্তাব দিলে ওই নারী বিশ্বাস করে গাজীপুরের বোর্ড বাজার হতে রায়পুরায় চলে আসে।

পরে রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ড থেকে শিপন ও তার দুই সহযোগী শামীম এবং রুবেল ওই নারীকে গৌরিপুরা তালুককান্দি গ্রামের সূর্যের মোড় এলাকার একটি গ্যারেজে নিয়ে যায়। গ্যারেজটি তালাবদ্ধ করে শিপন ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে।পরে শিপনের সহযোগী দুজন শামীম ও রুবেল ধর্ষণ করে। এসময় চিৎকার করার চেষ্টা করলে তাকে মেরে ফেলার ভয় দেখানো হয়। রাতের এক পর্যায়ে ওই নারী গ্যারেজ থেকে পালিয়ে বের হয়ে আসেন। পরে গ্রামের পাহারায় নিয়োজিত স্থানীয় লোকজনের মাধ্যমে রাতেই থানায় জানানো হলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে।

রায়পুরা থানার পরিদর্শক (অপারেশন) মোজাফফর হোসেন আরো বলেন, ‘এ ঘটনায় নির্যাতিতা ওই নারী বাদী হয়ে তিনজনকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেছেন। নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।অভিযুক্ত দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে, তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। অপর এক আসামি পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

 

রাইজিংবিডি/নরসিংদী/৩সেপ্টেম্বর২০১৯/ গাজী হানিফ মাহমুদ/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ