ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফতুল্লায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফতুল্লায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : জেলার ফতুল্লার কাশিপুরের ভোলাইল এলাকায় স্ত্রী পলি আক্তারকে কুপিয়ে হত্যার পর বিষপানে স্বামী জামান আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি হত্যা ও একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। হোটেল কর্মচারি জামান ও পোশাক শ্রমিক স্ত্রী পলি আক্তার ভোলাইল এলাকার মোশারফ মেয়ার বাড়ির ভাড়া থাকতেন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন রাইজিংবিডিকে জানান,  পারিবারিক কলহের জেরে সোমবার রাত ১২টায় স্বামী জামান ক্ষিপ্ত হয়ে স্ত্রী পলিকে বটি দিয়ে কুপিয়ে জখম করেন এবং লাঠি দিয়ে বেদম পেটান। স্ত্রী নিস্তেজ হয়ে পড়লে জামান নিজে বিষ পান করেন। এই সময় পলির নয় বছর বয়সী ছেলে ইমাম দরজা খুলে দৌড়ে পাশের ঘরে মামা মামীর কাছে গিয়ে জানায়। তারা ঘটনাস্থলে গিয়ে পলিকে রক্তাক্ত অবস্থায় এবং জামানকে মাটিতে পড়ে থাকতে দেখেন। পরে তারা দু'জনকইে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। এসময় ডাক্তার পলিকে মৃত ঘোষণা করে এবং জামানকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পর সেখানে তাকেও  মৃত ঘোষণা করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা ও একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


রাইজিংবিডি/নারায়নগঞ্জ/ ০৯ জুলাই ২০১৯/ হাসান উল রাকিব/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়