ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফোন করলেই পাওয়া যাবে পূর্ণিমাকে

প্রকাশিত: ০৭:৪৫, ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফোন করলেই পাওয়া যাবে পূর্ণিমাকে

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে দর্শক মাতিয়েছেন তিনি। প্রিয় অভিনেত্রী নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। এবার ভক্তরা সরাসরি কথা বলতে পারবেন পূর্ণিমার সঙ্গে।

আগামীকাল মঙ্গলবার রাত ৮টায় যেকোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলতে পারবেন। এ বিষয়ে এক ভিডিও বার্তায় পূর্ণিমা বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আগামী ১৫ অক্টোবর ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। আমি রেডি আপনারা রেডি তো? আমি আপনাদের অপেক্ষায় থাকব।’

পূর্ণিমার সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে।

মাত্র ১৬ বছর বয়সে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে জগতে পথ চলতে শুরু করেন পূর্ণিমা। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। দীর্ঘ ২৩ বছরের অভিনয়জীবনের স্বীকৃতি হিসেবে পেয়েছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ হাজারো দর্শকের ভালোবাসা।

দেখুন: পূর্ণিমার ভিডিও বার্তা। 


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়