ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বরিশালে বৃষ্টি উপক্ষো করে প্রার্থীদের প্রচারণা

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ২৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে বৃষ্টি উপক্ষো করে প্রার্থীদের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে বৃষ্টি উপেক্ষা করেই জোর প্রচারনা চালিয়েছেন মেয়র প্রার্থীরা। এসময় তারা নিজ নিজ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

মঙ্গলবার দিনভর গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে নগরীর কালীজিরা বাজার এলাকায় গনসংযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এ সময় বিএনপি’র কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলমসহ অন্যান্যরা তার সাথে ছিলেন।

গনসংযোগকালে সরোয়ার সাংবাদিকদের কাছে তার প্রচারনায় বাঁধা সৃষ্টির অভিযোগ করেন ক্ষমতাসীনদের বিরুদ্ধে। প্রশাসনের পক্ষপাতমূলক আচরনের কারনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হচ্ছে না বলেও অভিযোগ তার। সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেন সরোয়ার। সুষ্ঠু নির্বাচনের জন্য  বরিশালের ভোটার ছাড়া বহিরাগতদের নগরী থেকে বাইরে পাঠানোর জন্য প্রশাসনের কাছে দাবি জানান তিনি। বরিশাল বিএনপি’তে কোন বিভক্তি নেই বলেও দাবি করেন সরোয়ার।

বৃষ্টির মধ্যে রিকশায় চড়ে নগরীর রিফিউজি কলোনি এলাকায় লিফলেট বিতরন করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ। বিকেলে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আওয়ামী আইনজীবী পরিষদের এক পরিচিতি সভায় অংশগ্রহনকারী অতিথিদের সাথে কুশল বিনিময়সহ গনসংযোগ করেন সাদিক।



এ সময় সাদিক আবদুল্লাহ সাংবাদিকদের বলেন, পদ্মা সেতু থেকে পায়রা সমূদ্র বন্দর এবং কুয়াকাটা পর্যন্ত প্রধানমন্ত্রী ব্যাপক উন্নয়ন করেছেন। এছাড়া দক্ষিনাঞ্চলে আওয়ামী লীগ বেশ সংগঠিত, কর্মীরাও উজ্জীবিত। এর চেয়ে ভালো অবস্থা আর হয় না। এই দুইয়ের সমন্বয়ে আগামী ৩০ জুলাই বরিশালে নৌকার বিজয় সুনিশ্চিত বলে আশা তার।

অপরদিকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস নগরীর বিএম কলেজ এলাকায় গনসংযোগ করে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এর আগে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে এক অনুষ্ঠানের মাধ্যমে ১৪ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন বাসদের মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী।



এছাড়া ইসলামী আন্দোলনের মেয়র প্রাথী মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, কমিউনিস্ট পার্টির মেয়র প্রার্থী অ্যাডভোকেট এ কে আজাদ এবং জাতীয় পার্টির বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী বশির আহম্মেদ ঝুনুও গণসংযোগ করেছেন।



রাইজিংবিডি.কম/ বরিশাল/ ২৪ জুলাই ২০১৮/জে.খান স্বপন/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়