ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বাংলাদেশের রাজনীতিতে ড. কামালের জায়গা নেই’

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৯, ২৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাংলাদেশের রাজনীতিতে ড. কামালের জায়গা নেই’

কুমিল্লা প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ড. কামাল পাকিস্তানি ভাষায় পুলিশকে গালি দেন “জানোয়ার”, সাংবাদিকদের বলেন “খামোশ”। ড. কামালের মুখের ভাষা পাকিস্তানি। তার শ্বশুরবাড়ি পাকিস্তান, তার মানসিকতা পাকিস্তানি। সুতরাং বাংলাদেশের রাজনীতিতে তার জায়গা নেই।’

বুধবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লার চৌদ্দগ্রামে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সমর্থনে অনুষ্ঠিত বিশাল জনসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘নৌকার বিকল্প নৌকা, হাওয়া ভবন নয়।’

ওবায়দুল কাদের প্রশ্ন করেন, ‘রাজনীতিতে নেতা থাকে, কিন্তু ঐক্যফ্রন্টের নেতা কে? ড. কামাল হোসেন? ড. কামাল হোসেনের মতো লোক আজ আজীবন দণ্ডপ্রাপ্ত তারেক রহমানের কথায় চলেন।’

জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সোবহান হাসানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন কুমিল্লা-১১ সংসদীয় আসন চৌদ্দগ্রামের নৌকা প্রতীকের প্রার্থী রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।




রাইজিংবিডি/কুমিল্লা/২৬ ডিসেম্বর ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়