ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বান্দরবানে তৃতীয় দিনেও উদ্ধার হয়নি নিখোঁজরা

বাসু দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৫, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বান্দরবানে তৃতীয় দিনেও উদ্ধার হয়নি নিখোঁজরা

বান্দরবান প্রতিনিধি :  টানা বর্ষণে বান্দরবানের রুমা উপজেলার সড়ক পথের দলিয়ান পাড়ায় পাহাড় ধসে মাটিচাপা পড়ে নিখোঁজ চারজনকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ রয়েছেন সিংমেচিং, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী মুন্নি বড়ূয়া, কৃষি ব্যাংক রুমা শাখার কর্মকর্তা গৌতম কুমার নন্দী ও রুমা ডাকঘরের পোস্ট মাস্টার রবিউল।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার পর জেলার দমকল বাহিনীর সদস্য, সেনা সদস্য ও রেডক্রিসেন্ট সদস্যরা উদ্ধার অভিযান চালালেও, বৃষ্টির কারণে ঘটনাস্থলে ফের পাহাড় ধসের আশংকা থাকায় উদ্ধার অভিযানে ব্যাহত হচ্ছে।

নিখোঁজ মুন্নি বড়ূয়ার ভাই মোহনা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ূয়া ছোটন বলেন, সেনাসদস্য ও দমকলকর্মীরা উদ্ধার অভিযান চালালেও বৃষ্টির জন্য উদ্ধার কার্যক্রম চালাতে বেশ সমস্যা হচ্ছে।

এদিকে টানা বর্ষণে বান্দরবান চট্টগ্রাম সড়কের বাজালিয়া এলাকার সড়ক বন্যার পানিতে প্লাবিত হওয়ার কারণে এবং বান্দরবান রাঙামাটি সড়কের পলুপাড়া এলাকা পানিতে প্লাবিত হওয়ার কারণে বান্দরবানের সঙ্গে চট্টগ্রাম ও রাঙামাটির সড়ক যোগাযোগ দ্বিতীয় দিনের মতো বিচ্ছিন্ন হয়ে আছে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ বলেন, এখনো উদ্ধার অভিযান চলছে।উদ্ধারকর্মীরা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

 

রাইজিংবিডি/বান্দরবান/২৫ জুলাই ২০১৭/এস বাসু দাশ/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়