ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিচারকের সাথে আসামির সেলফি!

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিচারকের সাথে আসামির সেলফি!

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামে গত ২০ জুন আওয়ামী লীগ কর্মী আজম হত্যা মামলার এজহারভুক্ত আসামি আক্তারুজ্জামান আক্তার। পুলিশের খাতায় সে পলাতক থাকলেও ফেসবুকে তার ছবি নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

সাম্প্রতি হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম নাসিম রেজা তার সাথে হত্যা মামলার আমামি আক্তারুজ্জামান আক্তারের ছবি পোস্ট করেন। একজন বিচারকের সাথে পলাতক আসামির এত ঘনিষ্ঠতা নিয়ে হাজরো প্রশ্ন সাধারণ মানুষের।

এস এম নাসিম রেজা বর্তমানে হবিগঞ্জে অতিরিক্ত জেলা জজ হিসেবে কর্মরত আছেন। ২০১০ সালে কুষ্টিয়া ও পরে মেহেরপুরে চাকরি করেছেন তিনি।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাসিম রেজা রাইজিংবিডিকে জানান, সরকারের দেয়া নতুন গাড়ি আনতে দুই-তিন আগে ঢাকায় যাই। সেখানে আক্তারের সঙ্গে দেখা হলে গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুলি এবং আমিই ছবিটি ফেসবুকে পোস্ট করি। কিন্তু আক্তার যে হত্যা মামলার পলাতক আসামি, সেটা আমার জানা ছিল না। সে আমার এক বন্ধুর ছাত্র হিসেবে আমার নিকট পরিচিত।

এ বিষয়ে কুষ্টিয়ার কুমারখালী থানার ওসি এসএম মিজানুর রহমান রাইজিংবিডিকে জানান, বিষয়টি শোনার পরই হবিগঞ্জ পুলিশের সঙ্গে যোগাযোগ করে আক্তারের বিরুদ্ধে মামলার নথিপত্র হবিগঞ্জ সদর থানার ওসির কাছে পাঠানো হয়েছে।

 

রাইজিংবিডি/কুষ্টিয়া/৬ জুলাই ২০১৯/কাঞ্চন কুমার/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়