ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিমানবন্দরে আনসার হত্যা মামলার প্রতিবেদন ৬ মার্চ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৯, ২৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমানবন্দরে আনসার হত্যা মামলার প্রতিবেদন ৬ মার্চ

নিজস্ব প্রতিবেদক : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভেতরে ছুরিকাঘাতে আনসার সদস্য নিহতের ঘটনায় করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামি ৬ মার্চ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পুলিশ পরিদর্শক মাহবুবুল আলম প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম গোলাম নবী প্রতিবেদন দাখিলের জন্য ২ মার্চ দিন ঠিক করেছেন।

এর আগে গত বছর ৮ নভেম্বর মামলার এজাহার আদালতে পৌঁছালে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী বিমানবন্দরকে মামলাটি তদন্ত করে ২০ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত বছরের ৬ নভেম্বর সন্ধ্যা ৭টার কিছু পরে বিমানবন্দরের ২ নম্বর বহির্গমন টার্মিনালের ড্রাইভওয়ের উত্তর প্রান্তের ৬ নম্বর গেটের সামনে শিহাবকে ছুরি হাতে দেখতে পান এপিবিএনের সদস্যরা। তাকে ধরতে গেলে তিনি দৌড়ে ৪ নম্বর গেটের দিকে যান। ৪ নম্বর গেটের সামনে এক আনসার সদস্য ধরার চেষ্টা করলে তাকে ছুরিকাঘাত করে ৩ নম্বর গেটের দিকে এগিয়ে যান শিহাব। সেখানেও এক আনসার সদস্য আটকাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে করে শিহাব। আহতদের মধ্যে সোহাগ আলী (২৪) নামের এক আনসার সদস্য রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শিহাবকে আহত অবস্থায় গ্রেপ্তার করে পুলিশ। ওই ঘটনায় ৭ নভেম্বর বিমানবন্দর আনসারের প্লাটুন কমান্ডার মো. আশরাফুল আলম বাদী হয়ে মামলাটি করেন।

মামলাটিতে শিহাবকে দুই দফায় রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ড শেষে ২৪ নভেম্বর শিহাব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়