ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন ফারহান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২১, ১১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন ফারহান

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা ফারহান আখতার ও অভিনেত্রী-সঞ্চালিকা শিবানি ডাণ্ডেকার। চলতি বছরেই বাজবে তাদের বিয়ের সানাই।

একটি সূত্রের বরাত দিয়ে মুম্বাই মিরর জানিয়েছে, চলতি বছরের শেষের দিকে, ফারহানের তুফান সিনেমা মুক্তির পর বিয়ের পরিকল্পনা করছেন তারা। এর আগে বিয়ে করেও সবাইকে চমকে দিতে পারেন এই জুটি। যদিও বিয়ের তারিখ এখনো নির্ধারণ হয়নি। তবে এরই মধ্যে ফারহান ও শিবানি বিশেষ এই দিনটি নিয়ে প্রস্তুতি শুরু করেছেন।

২০১৭ সালে আধুনা ভবানির সঙ্গে ফারহানের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে গত দুই বছর ধরে শিবানির সঙ্গে প্রেম করছেন ফারহান। যদিও এ ব্যাপারটি সরাসরি স্বীকার করেননি তারা, তবে প্রায়ই বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যায় তাদের।

ভারতীয় টেলিভিশন জগতের খুব পরিচিত মুখ শিবানি ডাণ্ডেকর। ২০১৫ সালে ‘আই ক্যান ডু দ্যাট’ নামে রিয়েলিটি শোয়ে ফারহানের সঙ্গে তার পরিচয়। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ফারহান।

বর্তমানে তুফান সিনেমার শুটিং করছেন ফারহান আখতার। এটি পরিচালনা করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। ছয় বছর পর আবারো একসঙ্গে কাজ করছেন এই নির্মাতা-অভিনেতা জুটি। এর আগে ভাগ মিলখা ভাগ সিনেমায় কাজ করেছিলেন তারা। আগামী ২ অক্টোবর তুফান মুক্তির কথা রয়েছে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়