ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বুধবার ফিরছেন ক্রিকেটাররা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুধবার ফিরছেন ক্রিকেটাররা

ক্রীড়া প্রতিবেদক : ‘ব্যর্থ’ মিশন শেষে নিউজিল্যান্ড থেকে বুধবার রাতে দেশে ফিরছেন ক্রিকেটাররা।

সিঙ্গাপুর হয়ে ঢাকায় পা রাখবেন মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান ও তামিম ইকবালরা। রাত নয়টায় ক্রিকেটারদের বহনকারী বিমান ঢাকা পৌঁছার কথা রয়েছে। বিসিবির লিজিস্টিক বিভাগ থেকে এমন তথ্য পাওয়া গেছে।

২৩ ক্রিকেটার নিয়ে নিউজিল্যান্ড সফরে গিয়েছিল বাংলাদেশ। মাশরাফি বিন মু্র্তজা, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও মুমিনুল হক এরই মধ্যে ঢাকায় পৌঁছেছেন। পরিবার নিয়ে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় ছুটি কাটিয়ে মাশরাফি দেশে ফিরেন ২০ জানুয়ারি। ওয়েলিংটনে দ্বিতীয় টেস্ট না খেলা মুশফিকুর রহিম ও মুমিনুল হক ২১ জানুয়ারি ঢাকায় আসেন। ইমরুল কায়েস ফিরেন একদিন পর।

মেহেদী মারুফ অস্ট্রেলিয়ায় ক্যাম্প শেষেই ঢাকায় ফিরে আসেন। সীমিত পরিসরের সিরিজ শেষে ঢাকায় চলে আসেন মোসাদ্দেক হোসেন সৈকত, তানভীর হায়দার, শুভাগত ও ডেভেলপমেন্ট প্রোগ্রামের অংশ হয়ে নিউজিল্যান্ড সফরে যাওয়া ইবাদত হোসেন।

নিউজিল্যান্ডকে ঘরের মাঠে পরপর দুইবার ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করলেও এবার হোয়াইটওয়াশ হয়ে দেশে ফিরছেন ক্রিকেটাররা। শুধু ওয়ানডে সিরিজে নয় টেস্ট ও টি-টোয়েন্টিতেও একই ফল। একাধিক সুযোগ তৈরী করলেও নিজেদের ব্যর্থতায় কিউইদের বধ করতে পারেনি টাইগাররা। ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে হারানোর সবচেয়ে বড় সুযোগটি তৈরী করেছিল বাংলাদেশ। কিন্তু ব্যাটিং ব্যর্থতায় সেই সুযোগটি হারায় বাংলাদেশ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়