ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বেগমগঞ্জে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৬

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ১৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেগমগঞ্জে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৬

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাহপুরে যুবলীগ-ছাত্রলীগের সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষের ঘটনায় শতাধিক ব‌্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে, ছয়জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১৩জানুয়ারী) গ্রেপ্তার ছয় জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ।

গ্রেপ্তার করা হয় কৃষ্ণরামপুর গ্রামের দেলোয়ার হোসেন (৪০), একই এলাকার নূরে আলম (২৬), আমানউল্যাহপুর গ্রামের রনি (২৪), মহেশপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ছিদ্দিক উল্যা (২২), জামাল উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (২৩) ও চৌমুহনী পৌরসভার করিমপুর গ্রামের আলী আকবরের ছেলে মহসিন মিয়া (২৫)।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, জামায়াত-শিবির কর্মীদের হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা বঙ্গ মুন্সির ভাই নূর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আমানউল্যাহপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনকে প্রধান আসামী করে ৪০জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা আরো ৬০-৭০জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত ছয়জন জামায়াত শিবির কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার দুপুরে উপজেলার আমানউল্যাহপুর ইউনিয়নের একেজি ছায়েদল হক আদর্শ উচ্চ বিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের দিয়ে শিবিরের সদস্য ফরম পূরণ ও লিফলেট বিতরণ করতে যায় স্থানীয় শিবিরের নেতাকর্মীরা। এসময় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা বাধা দিলে শিবিরের লোকজন চলে যায়। কিছুক্ষণ পর জামায়াত-শিবিরের নেতাকর্মীরা সংঘঠিত হয়ে আবার ঘটনাস্থলে এসে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত আটজন আহত হয়।

** ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে শিবিরের সংঘর্ষ-গোলাগুলি, আহত ৮


নোয়াখালী/মাওলা সুজন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ