ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভারতে টেস্ট ভেন্যু পরিবর্তনে আপত্তি নেই বিসিবির

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতে টেস্ট ভেন্যু পরিবর্তনে আপত্তি নেই বিসিবির

ক্রীড়া প্রতিবেদক : ভারতে বাংলাদেশের ঐতিহাসিক টেস্টটি হওয়ার কথা হায়দরাবাদে। যদি হায়দরাবাদে না হয়ে অন্য কোথাও হয় তাহলেও আপত্তি নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

মঙ্গলবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘হায়দরাবাদে আমাদের প্রস্তুতি ম্যাচসহ ভারতের বিপক্ষে একটি ম্যাচ হবে। টেস্ট ম্যাচ যে হচ্ছে তাতে কোনো সন্দেহ নেই। পরবর্তীতে যদি ভেন্যু পরিবর্তন করা হয় তাতেও আমাদের কোনো আপত্তি নেই।’

এর আগে ভারতের দৈনিক দ্য হিন্দুর এক প্রতিবেদনে বলা হয়েছিল, আর্থিক কারণে এই টেস্ট আয়োজনে অপারগতা প্রকাশ করেছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। পরে অবশ্য বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে. জন মেজর।

২০০০ সালে টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর বাংলাদেশ দল এখনো ভারতে কোনো টেস্ট খেলেনি। আগামী ৯ ফেব্রুয়ারি প্রথমবারের মতো ভারতে টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথমে ৮ ফেব্রুয়ারি ম্যাচের দিনক্ষণ ঠিক করলেও পরবর্তীতে দর্শকদের কথা চিন্তা করে ম্যাচের সিডিউল একদিন পিছিয়ে দেওয়া হয়।

ভারতে সফরের জন্য এরই মধ্যে ৩০ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। চূড়ান্ত স্কোয়াড আগামী সপ্তাহে ঘোষণা করতে পারে বোর্ড।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/পরাগ    

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়