ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভুল চিকিৎসায় ডাক্তার ও নার্স কারাগারে

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভুল চিকিৎসায় ডাক্তার ও নার্স কারাগারে

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে নার্সের ভুল ইনজেকশন পুশ করার মামলায় ডাক্তার ও নার্সের জামিন আবেদন বাতিল করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রোববার অভিযুক্ত ডাক্তার তপন কুমার মন্ডল ও নার্স কুহেলিকা গোপালগঞ্জ সদর আমলী আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক মো. হুমায়ুন কবীর আবেদন বাতিল করে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। তবে অভিযুক্ত অন্য নার্স শাহনাজ পারভিন আদালতে হাজির হননি।

এর আগে অভিযুক্ত ডাক্তার ও দুই নার্স হাইকোর্ট থেকে আট সপ্তাহের জন্য জামিন নেন। জামিনের সময় শেষ হওয়ায় ডাক্তার তপন ও নার্স কুহেলিকা আজ রোববার নিম্ন আদালতে হাজির হলে তাদের জামিন বাতিল করা হয়।

গত ২০ মে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পিত্তথলির পাথর অপারেশন করার আগে কর্তব্যরত নার্স গ্যাসের ইনজেকশনের পরিবর্তে ভুল করে অতিরিক্ত মাত্রায় অজ্ঞান হওয়ার ইনজেকশন পুশ করেন। আর এই ভুল চিকিৎসায় অজ্ঞান হয়ে পড়েন ওই ছাত্রী। দেড় মাস পার হয়ে গেলেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) আইসিইউতে অজ্ঞান অবস্থায় রয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী মরিয়ম সুলতানা মুন্নি।


রাইজিংবিডি/গোপালগঞ্জ/৭ জুলাই ২০১৯/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়