ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মলাটবদ্ধ হচ্ছে খোলামেলা নায়লা নাঈমের জীবন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মলাটবদ্ধ হচ্ছে খোলামেলা নায়লা নাঈমের জীবন

অনেক পরিচয়ে তিনি পরিচিত। অভিনয় কিংবা মডেলিং, অথবা আইটেম গানের ধামাকা নৃত্যশিল্পী- অনেক রূপে দর্শক তাকে দেখেছেন। বিভিন্ন কারণে হয়েছেন আলোচিত, সমালোচিত। মডেলিং-এর ক্ষেত্রে তার রয়েছে নিজস্ব স্টাইল।  রাফ অ্যান্ড টাফ লুকে ওয়েস্টার্ন খোলামেলা পোশাকে অধিকাংশ ফটোশুট করেছেন তিনি। যে কারণে ভক্তদের অনেকে তাকে ‘বাংলার সানি লিওন’ বলেন। সবসময় গ্ল্যামারাস লুকে থাকেন বলে ‘গ্ল্যামার গার্ল’ হিসেবেও রয়েছে আলাদা পরিচিতি। এত পরিচয়ের ভিড়ে হারিযে যেতে বসেছে তার ডেন্টিস্ট পরিচয়।

নায়লা নাঈম এবার নতুন আরেক পরিচয়ে ভক্তদের সামনে হাজির হতে যাচ্ছেন। তাকে নিয়ে প্রথম বই প্রকাশিত হতে যাচ্ছে আগামী একুশে গ্রন্থমেলায়। না, কবিতা কিংবা গল্প, উপন্যাস নয়, আলোচিত এই মডেলের আত্মজীবনী প্রকাশিত হবে বলে জানা গেছে। আর তাতেই নড়েচড়ে বসেছে ভক্তকুল। এর কারণও অজানা নয়! নায়লা নাঈম যে কাজই করেছেন আলোচিত হয়েছেন। ফলে আত্মজীবনীতে কি চমক থাকছে তাই নিয়ে চলছে জোর গুঞ্জন।

জীবনের নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে এখন দেশের আলোচিত মুখ নায়লা নাঈম। ফলে তার আত্মজীবনীতে পাঠকের বাড়তি কৌতূহল থাকবে এটাই স্বাভাবিক। বইটির নাম ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট-১’। ধারাবাহিক এই আত্মজীবনী লিখেছেন চলচ্চিত্র নির্মাতা আহমেদ সাব্বির।

আবেদনময় ও গ্ল্যামারাস লুক নায়লা নাঈমের জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে অনেকখানি। এখন দেখার বিষয় গ্রন্থমেলায় বইটি কেমন সাড়া ফেলে। কারণ দেখা এবং পড়ার মধ্যে রয়েছে বিস্তর ফারাক। জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত। বইটি প্রকাশ করবে গ্রান্থিক প্রকাশন। মূল্য জানা যায়নি।



ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়