ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

মাদকাসক্তকে গণপিটুনি : ১৩ জনের বিরুদ্ধে মামলা

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৪, ২৪ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকাসক্তকে গণপিটুনি :  ১৩ জনের বিরুদ্ধে  মামলা

সিরাজগঞ্জ সংবাদদাতা : জেলায় ছেলেধরা সন্দেহে আলম নামে মাদকাসক্ত এক যুবককে গণপিটুনির ঘটনায় সদর উপজেলার পাইকপাড়া দারুল কোরআন কওমী মাদ্রাসার অধ্যক্ষসহ ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। এদের মধ্যে দু’জনকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায় পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে সদর থানার উপ-পরিদর্শক জুয়েল রানা বাদী হয়ে এই মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) উপ-পরিদর্শক আলী জাহান রাইজিংবিডিকে জানান, অধ্যক্ষ মওলানা হাফিজুর রহমানকে মূল আসামি ও একই এলাকার বাসিন্দা আইনাল হকসহ বাকিদের সহযোগী হিসেবে মামলায় অভিযুক্ত করা হয়েছে। এসময় তদন্তের স্বার্থে বাকিদের নাম জানাতে অপরাগতা প্রকাশ করেন তিনি।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ রাইজিংবিডিকে জানান, গণপিটুনির ঘটনায় অধ্যক্ষসহ ৪ সন্দেহভাজনকে থানায় জিজ্ঞাবাদের জন্য আনা হলেও পরে আব্দুল আউয়াল ও মোখলেছুর রহমানকে ছেড়ে দেয় পুলিশ। প্রাথমিক তদন্তে ওই দুজন নিরাপরাধ হওয়ায় তাদের ছেড়ে দিয়ে অধ্যক্ষসহ দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া গণসচেতনা সৃষ্টিতে সদর উপজেলার সব কয়টি ইউনিয়নে পুলিশের পক্ষ্য থেকে মাইকিং করা হচ্ছে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে পাইকপাড়া দারুল কোরআন কওমী মাদ্রাসায় ওই মাদকাসক্ত যুবক মাদ্রাসার জানালা দিয়ে ঢোকার চেষ্টা করছিলো। এসময় শিক্ষার্থীরা তাকে দেখে চিৎকার করতে থাকে। চিৎকারে গ্রামবাসী ও মাদ্রাসার ছাত্ররা তাকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশের নিকট সোপর্দ করে। গুরতর অবস্থায় তাকে পরে হাসপাতালে ভর্তি করা হয়।

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৪ জুলাই, ২০১৯/অদিত্য রাসেল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়