ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাদারীপুরের আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ২১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদারীপুরের আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

মাদারীপুর সংবাদদাতা: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছে। বুধবার দুপুরে কালকিনির লক্ষীপুর এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটে।

সংঘর্ষের পর আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফজলুল হক বেপারীর সাথে একই এলাকার আওয়ামী লীগ নেতা গেন্দু কাজীর বিরোধ সৃষ্টি হয়। তারই জের ধরে বুধবার দুপুরে গেন্দু কাজীর লোকজন ফজলু বেপারীর সমর্থকদের উপর হামলা চালায়। পরে উভয়পক্ষ দ্বন্দ্ব জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়।

স্থানীয় বাসিন্দা কুসুম বেগম জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গেন্দু কাজীর লোকজন বিভিন্ন সময় হামলা করে আসছিল। আজ দুপুরে আবার হামলা চালালে এই সংঘর্ষের সৃষ্টি হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট জানান, সংঘর্ষে আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের অবস্থা আশঙ্কামুক্ত।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ‘সংঘর্ষের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’


রাইজিংবিডি/মাদারীপুর/২১ আগস্ট ২০১৯/বেলাল রিজভী/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়