ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মার্সেল কারখানায় মুগ্ধ ৪০০ পরিবেশক

সাইফুল আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ২৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল কারখানায় মুগ্ধ ৪০০ পরিবেশক

আকরাম হোসেন পলাশ, চন্দ্রা (গাজীপুর) থেকে : লেট’স গো অ্যাহেড টুগেদার (চলো একসঙ্গে এগিয়ে যাই)- এই স্লোগান নিয়ে গাজীপুরের চন্দ্রায় মার্সেল কারখানায় বুধবার সকালে শুরু হয়েছে ডিস্ট্রিবিউটর কনফারেন্স। সারা দেশের ১৯টি জোন থেকে মার্সেলের প্রায় ৪০০ জন পরিবেশক দিনব্যাপী এই সম্মেলনে অংশ নেন।

বুধবার সকালে পরিবেশকরা মার্সেল কারখানায় পৌঁছলে তাদের প্রত্যেককে ফুল দিয়ে স্বাগত জানান কোম্পানির কর্মকর্তারা। অতিথিদের পদচারণায় এক আনন্দঘন পরিবেশ তৈরি হয় মার্সেল কারখানায়।

পরিবেশকরা ২০ জনের সমন্বয়ে ২০টির দলে ভাগ হয়ে পরিদর্শন করেন মার্সেল কারখানা কমপ্লেক্স। এ সময় তারা ঘুরে দেখেন মার্সেলের ফ্রিজ, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, সিলিং ও দেয়াল ফ্যান, ব্লেন্ডার, ইলেকট্রিক সুইচ-সকেট, রিমোট কন্ট্রোল ফ্যান রেগুলেটর, সিলড লেড এসিড রিচার্জেবল ব্যাটারি, অন্যান্য ইলেকট্রনিকস হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের উৎপাদন ইউনিট।

পরিবেশকরা সশরীরে পর্যবেক্ষণ করেন অত্যাধুনিক প্রযুক্তি, মেশিনারিজ, কঠোর মান নিয়ন্ত্রণ প্রক্রিয়া, শক্তিশালী গবেষণা ও উন্নয়নসহ বিভিন্ন বিভাগ।

পরিদর্শনের সময় আগত অতিথিরা পণ্য উৎপাদনে মার্সেলের বিশাল কর্মযজ্ঞ দেখে সন্তোষ প্রকাশ করেন। দেশের ভেতরেই মার্সেল বিশ্বমানের পণ্য তৈরি করছে দেখে তারা বিস্ময় প্রকাশ করেন। সেইসঙ্গে তারা দেশীয় ব্র্যান্ড মার্সেলের পরিবেশক হতে পেরে গর্ব বোধ করেন। অচিরেই স্থানীয় বাজারে মার্সেল শীর্ষ স্থান দখল করতে সক্ষম হবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তারা।

পরিদর্শন শেষে আগত অতিথিদের নিয়ে এক বিশাল কেক কেটে ‘মার্সেল ডিস্ট্রিবিউটর কনফারেন্স-২০১৬’ এর উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম শামসুল আলম। এ সময় উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক এস এম আশরাফুল আলম, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার (বিপণন বিভাগ), নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান, মো. সিরাজুল ইসলাম (ফ্যাক্টরি পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), নজরুল ইসলাম সরকার (ফরেইন ট্রেড মনিটরিং), নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ূন কবীর, মার্সেলের বিপণন বিভাগের দুই প্রধান মোশারফ হোসেন রাজীব এবং শামীম আল মামুন, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান।

জানা গেছে, এবার সম্মেলনে ১৯টি জোন থেকে ১৯ জন সেরা পরিবেশক পুরস্কৃত হচ্ছেন। এর মধ্যে প্রথম চারজন সেরা পরিবেশকের প্রত্যেকে পুরস্কার হিসেবে পাচ্ছেন একটি করে গোল্ড কয়েন। বাকিদেরকে বিশেষ পুরস্কার হিসেবে মার্সেল ব্র্যান্ডের ফ্রিজ, এলইডি টিভি, মাইক্রোওয়েভ ওভেন ও ইলেকট্রনিকস অ্যাপ্লায়েন্সেস পণ্য দেয়া হবে। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হবে দিনব্যাপী এই সম্মেলন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৭/সাইফুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়