ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাহি-সাইমনের মানিকগঞ্জ যাত্রা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ৩০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাহি-সাইমনের মানিকগঞ্জ যাত্রা

সাইমন সাদিক, মাহিয়া মাহি

রাহাত সাইফুল : ‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন-মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত সুপারহিট এ সিনেমার পর এ জুটিকে আর একসঙ্গে দেখা যায়নি।

বিরতি ভেঙে আবার একসঙ্গে ‘জান্নাত’ শিরোনামের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই জুটি। সিনেমাটি পরিচালনা করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

আগামীকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) থেকে মানিকগঞ্জে ‘জান্নাত’ সিনেমার শুটিং শুরু হবে। এতে চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিসহ অন্যান্য শিল্পীরা অংশ নিবেন বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক রাইজিংবিডিকে বলেন, ‘৩১ জানুয়ারি থেকে এ সিনেমার শুটিং শুরু হবে। এ লটে একটানা ২০ দিন শুটিং করব। এরপর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যাধারণের কাজ হবে।’

কথা হয় চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে। তিনি সিনেমা প্রসঙ্গে রাইজিংবিডিকে বলেন, ‘এর আগে মানিক ভাইয়ের সিনেমায় কাজ করেছি ও মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছি। দুটি কাজই ভালো হয়েছে। আশা রাখছি, এ সিনেমার কাজও ভালো হবে। তা ছাড়া ‘জান্নাত’ সিনেমার গল্পও অসাধারণ। মৌলিক গল্পের উপর সিনেমাটি নির্মিত হচ্ছে।’

প্রথমে  এ সিনেমার নাম ‘ইফতেখার’ রাখা হয়েছিল। পরে তা পরিবর্তন করে ‘পাপী’ রাখা হয়। শেষ পর্যন্ত এর নাম ‘জান্নাত’ রাখা হয়। এ সিনেমায় ‘ইফতেখার’ নামের এক সন্ত্রাসীর চরিত্রে সাইমনকে দেখা যাবে, যে নাশকতামূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকে।

অপরদিকে মাহি অভিনয় করবেন জারা জান্নাত নামের এক উচ্ছ্বল তরুণীর চরিত্রে।  নিয়তির পালাবদলে তার সঙ্গে দেখা হবে ইফতেখারের। প্রেম ও ভয়াবহ এক পরিস্থিতির ভেতর দিয়ে এগিয়ে যাবে জারা জান্নাতের গল্প।

এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটির কাহিনি সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। সিনেমার গান লিখছেন সুদীপ কুমার দীপ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়