ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

মিমের ‘দুলাভাই জিন্দাবাদ’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিমের ‘দুলাভাই জিন্দাবাদ’

বিদ্যা সিনহা মিম

রাহাত সাইফুল : চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নির্মিতব্য সিনেমা ‘দুলাভাই জিন্দাবাদ’। এ সিনেমায় জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। সিনেমায় এ জুটির সঙ্গে আরো একটি জুটি থাকছে। কয়েকদিন আগেই এতে নায়ক হিসেবে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী চুক্তিবদ্ধ হয়েছেন। তবে বাপ্পির বিপরীতে কে অভিনয় করবেন এ নিয়ে ছিল ধোঁয়াশা।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমায় বাপ্পির বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গতকাল ১ ফেব্রুয়ারি মিম এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে রাইজিংবিডিকে জানান পরিচালক মনতাজুর রহমান আকবর।

সিনেমা প্রসঙ্গে মনতাজুর রহমান আকবর রাইজিংবিডিকে বলেন, “‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার শুটিংয়ের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। চলতি মাসের ১৫ তারিখ এ সিনেমার শুটিং শুরু করব।”

রাজেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় ডিপজল-মৌসুমী, বাপ্পি-মিম জুটি ছাড়া আরো অভিনয় করবেন মিজু আহমেদ, আহমেদ শরীফ, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডি জে সোহেলসহ অনেকে। এর কাহিনি লিখেছেন নাদের খান। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এর আগে বাপ্পি-মিম ‘সুইটহার্ট’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়